ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাঁশখালীর কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর অস্ত্রসহ আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৩৫ পিএম, ১ ডিসেম্বর, ২০২২
বাঁশখালীর কুখ্যাত ডাকাত জাহাঙ্গীর অস্ত্রসহ আটক

চট্টগ্রাম দক্ষিনাঞ্চলের পরোয়ানাভূক্ত আসামী কুখ্যাত ডাকাত এবং এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী মোহাম্মদ জাহাঙ্গির (৩৬) কে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। সে বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের পাইরাং গ্রামের ৮ নং ওয়ার্ডের ফজলুল কাদেরের ছেলে।

 

বুধবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৯ টার সময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্রী সুমন চন্দ্র বনিক সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চট্টগ্রাম জেলার দক্ষিনাঞ্চল সহ কুখ্যাত আন্তঃজেলার ডাকাত, ডাকাতি মামলার পরোয়ানাভূক্ত আসামী এবং এলাকার কুখ্যাত সন্ত্রাসী মোঃ জাহাঙ্গীর (৩৬) কে বাঁশখালী থানাধীন আসামীর বসতঘরে গ্রেফতারী পরোয়ানা মুলে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

 

পরবর্তীতে আসামীকে জিজ্ঞাসাবাদে তাহার বসতঘরের শয়নকক্ষের খাটের নিচ থেকে তাহার দেখানো ও সনাক্ত মতে  ০২ টি দেশীয় তৈরি এলজি, ০২ রাউন্ড কার্তুজ, ০২টি লম্বা ধারালো কিরিচ উদ্ধার করা হয়। আসামীর বিরুদ্ধে বাঁশখালী থানার মামলা নং- ১৯(০৬)১৯, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড, সিলেট জেলার গোলাপগঞ্জ থানার জিআর নং-১২৩/১৪, ধারা- ৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড, বাঁশখালী থানার মামলা নং- ২২(০৬)২০, ধারা-৩৭৯/৩২৪/৩২৩/৪৪৮ পেনাল কোড তৎসহ নারী ও শিশু নিঃ দঃ আইনের ৯(৪)(খ)/৩০ ধারা এবং বাঁশখালী থানার মামলা নং- ১৬(১২)১৭, ধারা-১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৪/ ৩০৭/ ৩৭৯/ ৫০৬/ ৩৪ পেনাল কোড মামলা সমূহ বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

 

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন জানান, বাঁশখালী থানার দুর্ধর্ষ সন্ত্রাসী, কুখ্যাত ডাকাত বেশ কয়টি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী জাহাঙ্গির সহ সকল আসামীদের গ্রেফতার করে আইনে সোপর্দ করার জন্য বাঁশখালী থানা পুলিশ সর্বদা তৎপর রয়েছে। নির্ভরযোগ্য সূত্রে সংবাদ পেয়ে পলাতক আসামী আন্তজেলা ডাকাত জাহাঙ্গিরকে গ্রেফতার করে নিয়মানুযায়ী জেলহাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, কোন অপরাধীদের ব্যাপারে বিন্দুমাত্র কোন আপোষ হবেনা, জনপদকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে ক্রমান্বয়ে সকল অপরাধীদের গ্রেফতার করে আইনে সোপর্দ করতে বাঁশখালী থানা সর্বোচ্চ পেশাদারিত্ব দায়িত্ববোধ নিয়ে সার্বক্ষনিক কাজ করে যাবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ.কম/এ.হ.প্র/জাহাঙ্গীর