AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শহীদের রুহের মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে কোরআন খতম 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০২:৪৪ পিএম, ১০ আগস্ট, ২০২২
শহীদের রুহের মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে কোরআন খতম 

ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা ও ১৫ আগস্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দুই শতাধিক সহস্রাধিক কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে বুধবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউসের সম্মেলন কক্ষে সপ্তাহব্যাপী কোরআন খতম অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন চাঁপাই মহিষপুর জামে মসজিদের ইমাম আব্দুল্লাহীদ হামিদ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা পরিষদের প্রশাসক মোঃ আশরাফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার কুদরত-ই-খুদা পলাশ, নবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রুহুল আমীন, সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি এ্যাডভোকেট আব্দুস সামাদ, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবীদ মাহমুদার রহমানসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

জেলা প্রাশাসক এ কে এম গাভিল খান জানান, ১৫ই আগাস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী দুই সহ¯্রাধিক কোরআন খতমের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। কোরআন খতমে অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন হাফিজিয়া মাদ্রসার মুহাদ্দিস ও ছাত্ররা।


 

 

একুশে সংবাদ/আ.ও/এস.আই
 

Link copied!