ঢাকা মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

শহীদের রুহের মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে কোরআন খতম 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চাঁপাইনবাবগঞ্জ
০২:৪৪ পিএম, ১০ আগস্ট, ২০২২
শহীদের রুহের মাগফেরাত কামনায় চাঁপাইনবাবগঞ্জে কোরআন খতম 

ছবি: সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা ও ১৫ আগস্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দুই শতাধিক সহস্রাধিক কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

এ উপলক্ষ্যে বুধবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউসের সম্মেলন কক্ষে সপ্তাহব্যাপী কোরআন খতম অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন চাঁপাই মহিষপুর জামে মসজিদের ইমাম আব্দুল্লাহীদ হামিদ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা পরিষদের প্রশাসক মোঃ আশরাফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার কুদরত-ই-খুদা পলাশ, নবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রুহুল আমীন, সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি এ্যাডভোকেট আব্দুস সামাদ, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবীদ মাহমুদার রহমানসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

জেলা প্রাশাসক এ কে এম গাভিল খান জানান, ১৫ই আগাস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী দুই সহ¯্রাধিক কোরআন খতমের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। কোরআন খতমে অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন হাফিজিয়া মাদ্রসার মুহাদ্দিস ও ছাত্ররা।


 

 

একুশে সংবাদ/আ.ও/এস.আই