ঢাকা বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মেলান্দহে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, জামালপুর
০৪:০৪ পিএম, ১০ মে, ২০২২
মেলান্দহে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জামালপুরের মেলান্দহে জুঁই আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ।নিহত জুঁই আক্তার উপজেলার ডেফলা ব্রীজ সংলগ্ন শ্যামপুর ইউনিয়নের পূর্বশ্যামপুরের সবুজ মিয়ার স্ত্রী এবং পাশ্ববর্তী ইউনিয়ন কুলিয়ার পশ্চিম কুলিয়া এলাকার জয়নাল আবেদীন (জলিল)এর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , প্রায় দুই বছর আগে সবুজ মিয়ার সঙ্গে জুঁই আক্তারের বিয়ে হয়।বিয়ের পর তাদের ঘরে একটি মেয়ে সন্তান আসে। তবে বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো।সোমবার (৯ মে) দিনগত রাত ডেফলা ব্রিজের পূর্ব পাশে শশুরবাড়ীর বসতঘরে জুঁইয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা।লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে রাত ১২টা দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।মঙ্গলবার (১০ মে) সকালে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এম ময়নুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে মনে হচ্ছে।প্রকৃতপক্ষে নিহত গৃহবধু আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, এখনই বলা যাচ্ছে না।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।ময়নাতদন্তের জন্য সকালে মরদেহ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ নিয়ে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/সা.না/এস.আই