AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে নারী শ্রমিককে ধর্ষণের পর হত্যা,দুই যুবক গ্রেফতার


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৩:১৪ পিএম, ৯ জানুয়ারি, ২০২২
শ্রীপুরে নারী শ্রমিককে ধর্ষণের পর হত্যা,দুই যুবক গ্রেফতার

ছবি: একুশে সংবাদ

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পোশাক শ্রমিক রাশিদা বেগম (৪৫) হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জানুয়ারী) রাতে শ্রীপুর পৌরসভার লোহাগাছ এলাকা থেকে ওমর ফারুককে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিতে অপর সহযোগী রাব্বিকে শুক্রবার (৭ জানুয়ারী) রাতে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ শেখ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।        

হত্যার শিকার রাশিদা (৪৫) শ্রীপুর পৌরসভার মাধখলা গ্রামের রিক্সা চালক শহিদুল ইসলামের স্ত্রী এবং স্থানীয় ইসরাক স্পিনিং মিল কারখানায় চাকুরী করতেন। গ্রেফতার ওমর ফারুক (২০) পৌরসভার লোহাগাছ গ্রামের আব্দুল হামিদের ছেলে এবং রাব্বি (১৯) একই এলাকার হাসমত আলীর ছেলে। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ শেখ জানান, পোশাক শ্রমিক রাশিদাকে হত্যার পর তার নাকে থাকা স্বর্ণের ফুল ও গলায় থাকা রূপার চেইন স্থানীয় সাঈদ হোসেনের কাছে বিক্রি করতে যায় ওমর ফারুক। সাঈদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ওমর ফারুককে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। পরে তার দেয়া তথ্যমতে জামালপুরে তার বোনের বাড়ি থেকে নাক ফুল ও গলার চেইন উদ্ধার করা হয়। অভিযুক্ত ওমর ফারুক ও নিহত রাশিদা বেগম পূর্ব পরিচিত।

উল্লেখ্য, গত রবিবার (০২ জানুয়ারি) সকালে শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকার তালুকদারের ভিটার গভীর গজারী বনে লাকড়ি কুড়াতে যায় রাশিদা বেগম। এসময় অভিযুক্ত রাব্বি বনে গরু চড়াচ্ছিল এবং ফারুক গরুর জন্য ঘাস কাটছিল। তারা রাশিদাকে একা পেয়ে পেছনে থেকে জাপটে ধরে। এসময় রাশিদা চিৎকার দিলে অভিযুক্তরা তার গলায় থাকা ওড়না দিয়ে মুখ বেঁধে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। রাশিদা ও ফারুক একই কারখানায় চাকরি করতো। ঘটনাটি কারখানায় প্রকাশ পাওয়ার ভয়ে তারা দু’জন মিলে রাশিদাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জঙ্গলে ফেলে পাতা দিয়ে ঢেকে রাখে।


একুশে সংবাদ/ সানি/এইচআই.
 

Link copied!