ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

রাজশাহীত ভতিজার হাতে চাচা খুন!


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:৩১ পিএম, ২৮ নভেম্বর, ২০২১
রাজশাহীত ভতিজার হাতে চাচা খুন!
প্রতিকী ছবি

প্রতিকী ছবি

রাজশাহী ব্যুরো: রাজশাহীর মোহনপুর উপজেলায় ভাতিজার দায়ের কোপে নাজিম উদ্দিন শাহ (৪০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। রোববার (২৮ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার বাকশিমইল ইউনিয়নের সিন্দুরী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাজিম উদ্দিন শাহ ওই এলাকার মৃত ময়েজ উদ্দিন শাহর ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে যান মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিলুল্লাহ। ভাতিজা নাসির উদ্দিন শাহকে (৩০) আটক করে পুলিশ।

এসআই ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, সকালে নাজিম উদ্দিন শাহকে এলোপাতড়ি কুপিয়ে জখম করেন তার ভাই নাজু শাহর ছেলে নাসির উদ্দিন শাহ। উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।পরে মরদেহ বাড়িতে নেওয়া হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে সেই মরদেহ উদ্ধার করে। চাচাকে হত্যার দায়ে আটক করা হয় ভাতিজা নাসিরকে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


স্বজনদের বরাত দিয়ে এসআই ইব্রাহিম জানান, বছরখানেক আগে নাসির তার বাবা নাজু শাহকে কোদাল দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন। ওই সময় দীর্ঘদিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তার বাবা।

সুস্থ হয়ে ফিরে এসে ছেলের নামে মামলা দায়ের করেন নাজু শাহ। সেই মামলার সাক্ষী ছিলেন নাজিম উদ্দিন শাহ। সাক্ষ্য দেওয়ায় চাচার ওপরে ক্ষুদ্ধ ছিলেন ভাতিজা। এরই জেরে এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না সেটিও খতিয়ে দেখছে পুলিশ।


একুশে সংবাদ/আল-আমিন