ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আনোয়ারায় ৪ কোটি টাকার ইয়াবাসহ আটক ১


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:৫৩ পিএম, ২৭ নভেম্বর, ২০২১
আনোয়ারায় ৪ কোটি টাকার ইয়াবাসহ আটক ১
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

এসএম সালাহ্উদ্দিন, আনোয়ারা প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় এক লাখ ২৮হাজার ৫০পিস ইয়াবাসহ আব্দুল মান্নান (৪৫) নামে একজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭)। 


এসময় জব্দ করা হয় এক লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবা। জব্দকৃত এসব ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯০হাজার টাকা। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার সাগর তীরবর্তী  রায়পুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মান্নান (৪৫) আনোয়ারা থানার খোদ্দগহিরা এলাকার মৃত ছালেহ আহম্মদের ছেলে। 


শনিবার র‌্যাব-৭ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল জানান, মাদক ব্যবসার খবর পেয়ে শুক্রবার সকালে আনোয়ারার রায়পুর এলাকায় অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আব্দুল মান্নান নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। 


পরে তার বাড়ির খাটের নিচ থেকে ৩ কোটি ৯০ লাখ টাকার ১ লাখ ২৮ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/আল-আমিন