ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

রামপালে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন করলেন পরিবেশ উপমন্ত্রী


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
১২:০৪ পিএম, ২৬ নভেম্বর, ২০২১
রামপালে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন করলেন পরিবেশ উপমন্ত্রী
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

রামপাল প্রতিনিধি: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার বাগেরহাট জেলার রামপাল উপজেলার বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহণ করেছেন।  ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৯ টায়  উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত এ কর্মসূচি তে অংশ নেন।  প্রথমে উপমন্ত্রী মহোদয় তার ঐচ্ছিক   তহবিল থেকে উপজেলার দরিদ্র,  নিস্ব, বিকলাঙ্গ ও শারিরীক ভাবে অক্ষম ব্যাক্তিদের মধ্যে ৭৫,০০০/- ( পঁচাত্তর হাজার)  টাকা  বিতরণ করেন।


এরপর পরিবেশ উপমন্ত্রী হাবিবুন নাহার পূর্নবাসনকৃত ভিক্ষুক দের কর্মসংস্থানের জন্য এক কালীন অনুদানের চেক বিতরণ, স্বেচ্ছাসেবী মহিলা সমিতির অনুদানের চেক বিতরণ,  ক্ষুদ্র ঋন বিতরণ,  বাই সাইকেল ও ক্রীড়া সামগ্রী প্রদান,

উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কন্যাডুবি এলাকায় মুজিব কেল্লার ভিত্তি প্রস্থর স্থাপন, ২০২১-২০২২ অর্থ বছরে রবি মৌসুমে বোরো ধানের উফসী ও হাইব্রিড জাতের  বীজ ব্যাবহারের মাধ্যমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ প্রদান,  নদী ভাঙ্গন ও অসহায় পরিবারের মাঝে ৫০ হাজার টাকা বিতরণ এবং কম্বল বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন। 


কর্মসূচিতে অংশ গ্রহণ শেষে তিনি উপজেলার চাকশ্রী এ.বি.সি মাধ্যমিক বিদ্যালয়, বাইনতলা কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়,  কুমলাই মাধ্যমিক বিদ্যালয়,  জয় নগর পিপুল বুনিয়া মাধ্যমিক বিদ্যালয়, খান জাহান আলী মাধ্যমিক বিদ্যালয় ও গৌরম্ভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্ভোদন করেন। 

এসময় রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ কবীর হোসেন, রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আঃ রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মতিউর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাকারিয়া, কৃষি কর্মকর্তা কৃষ্ণা রাণী, সমাজ সেবা কর্মকর্তা শাহিনুর রহমান, উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার আলি ভুট্টসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/আল-আমিন