AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৭:১৬ পিএম, ১৩ অক্টোবর, ২০২১
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে জরিমানা

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া গেদু ব্যাপারী পাড়া এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিককে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা ভ্রাম্যমান আদালত। 

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের গেদু ব্যাপারী পাড়া এলাকার ফসলি জমি থেকে স্থানীয় ভাবে তৈরী ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় এ জরিমানা করা হয়। অবৈধ ড্রেজার মালিকের নাম মো. শহিদুল সরদার (৩৫)। তিনি দৌলতদিয়া গেদু ব্যাপারী পাড়া গ্রামের মো. মোহন সরদারের ছেলে।  

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, অবৈধভাবে দৌলতদিয়া  ইউনিয়নের গেদু ব্যাপারী পাড়া এলাকায় ফসলি জমি থেকে বালু উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। 

এসময় অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে শহিদুল সরদার (৩৫) নামে এক ড্রেজার মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, উপজেলায় অবৈধভাবে কোন ড্রেজিং ব্যবহার করে মাটি বিক্রি করতে পারবে না। প্রশাসন এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। আমাদের এ অভিযান অব্যহত থাকবে। 

 
  
একুেশ সংবাদ /ম/আ

Link copied!