AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩২ এএম, ৪ আগস্ট, ২০২১
গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রাহাতুল্লাহ মাষ্টার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাল্লিাহি রাজিউন)। বুধবার ভোরে নিজবাড়িতে বাধর্ক্য জনিক কারনে ইন্তেকাল করেন তিনি। মৃতকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তারমৃত্যুতে শোক প্রকাশ করেছে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,আন্ত্রীয় স্বজন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। 

কাজিপুর ডিগ্রী কলেজের প্রভাষক ও জেলা পরিষদ সদস্য প্রভাষক মুনছুর আলী জানান, কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রাহাতুল্লাহ প্রায় ২ মাস পূর্বে করোনা আক্রান্ত ছিলেন। সম্প্রতি করোনা মুক্ত হলেও দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত শিক্ষককতার পাশাপাশি ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।

কাজিপুর ইউপি চেয়ারম্যান ছোট ভাই ও বালিয়াঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাব উদ্দীন জানান, সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা শেষে ২০১০ সালে অবসর নেন। এরপর থেকে তার শরীর খুব একটা ভালো ছিলোনা। বর্তমানে তিনি হার্ট,কিডনি,পিত্তথলিতে পাথর সহ নানা রোগে আক্রান্ত ছিলেন। মৃতকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও ৪ মেয়ে ও ভাই বোন সহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রাহাতুল্লাহ মাষ্টারের মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,সাধারন সম্পাদক ও সাবেক এমপি মো: আমজাদ হোসেন, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টু, গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক মাষ্টার,সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু,গাংনী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান মো: আখেরুজ্জামান,

ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, যুবদল সভাপতি আব্দুল মালেক চপল বিশ্বাস, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম,জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুসাইন,গাংনী উপজেলা ছাত্রদলের সভাপতি সাজেদুর রহমান গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান।।


একুশে সংবাদ/হাসানুজ্জামান/প

Link copied!