AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদক মামলায় একজনের যাবজ্জীবন, খালাস ৮


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১৬ পিএম, ২১ জুন, ২০২১
মাদক মামলায় একজনের যাবজ্জীবন, খালাস ৮

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার এক মাদক মামলায় মহেব আলী (৪৮) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তার আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। 

সোমবার (২১ জুন) দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত মহেব আলী উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগড়িয়া গ্রামের বাসিন্দা।

একই মামলায় অভিযুক্ত আরও আটজনের বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস দেন আদালত। এরা হলেন— নলগড়িয়ার সামসু মিয়ার ছেলে দ্বীন ইসলাম ও ফারুক, একই এলাকার রূপ মিয়ার ছেলে শরীফ, জানু মেকারের ছেলে মানিক মিয়া, শের আলীর ছেলে বোরহান উদ্দিন, মেরাশানীর মৃত তাহের মিয়ার ছেলে জুবায়ের মিয়া, একই এলাকার গিয়াস মিয়ার ছেলে মানিক মিয়া ও জজ মিয়ার ছেলে সাচ্চু মিয়া।

মামলার শুনানির সময় ছিলেন আসামি পক্ষে আইনজীবী উম্মে শবনম মুস্তারী মৌসুমী এবং সরকার পক্ষে ছিলেন সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) শরিফুল ইসলাম। আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৭৫ বোতল ফেনসিডিলসহ ৯ জনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

এই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে রোববার আদালতের রায়ে একজনকে যাবজ্জীবন ও আটজনকে বেকসুর খালাস দেয়া হয়।

 

 

একুশে সংবাদ/এনায়েত খান

Link copied!