AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলমডাঙ্গায় ক্ষেত মালিকের পিটুনিতে কৃষক নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০০ পিএম, ৫ এপ্রিল, ২০২১
আলমডাঙ্গায় ক্ষেত মালিকের পিটুনিতে কৃষক নিহত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কচুক্ষেত দিয়ে ছাগল নিয়ে যাওয়াকে কেন্দ্র করে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আজ সোমবার বিকেল আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন (৫০) একই গ্রামের মৃত রবজেল আলীর ছেলে। পরে সন্ধ্যা ৭টার দিকে তার লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে কৃষক আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন একটি ছাগল নিয়ে গ্রামের নূর ইসলামের ছেলে রনির কচু ক্ষেতের ভেতর দিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে ক্ষেতমালিক রনির সঙ্গে শাহানারা খাতুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে যুবক রনি ক্ষুব্ধ হয়ে শাহানারাকে মারধর করেন। খবর পেয়ে কৃষক আনোয়ার হোসেন ছুটে এলে তাকেও বেধড়ক পেটান এবং একটি গাছের সঙ্গে ধাক্কা মারেন। এ সময় আনোয়ার হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।  প্রথমে আপোষ মিমাংসার জন্য বিষয়টি ধামাচাপা দেয়া হলেও সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়।

নিহত আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন অভিযোগ করে বলেন, রনি আমার স্বামীকে লাঠি দিয়ে বেধড়ক পেটান এবং গাছের সাথে মেরে মাথা থেঁতলে দেন।
আলমডাঙ্গা থানার ওসি  আলমগীর কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর  থেকে অভিযুক্ত রনি পলাতক রয়েছে।

একুশে সংবাদ/ আ.ল / এস

Link copied!