ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দুর্গাপুর পৌরসভা নির্বাচনে পছন্দের শীর্ষে ঝর্ণা


Ekushey Sangbad
দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
০৫:৫৫ পিএম, ২৯ জানুয়ারি, ২০২১
দুর্গাপুর পৌরসভা নির্বাচনে পছন্দের শীর্ষে ঝর্ণা

আগামী ২৮ ফেবুয়ারী দুর্গাপুর পৌরসভা নির্বাচন। তফসিল ঘোষণার পরই প্রচারনায় ১,২ ও ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পদে একাধিক প্রার্থী তাদের মনোনয়ন ফরম উত্তোলণ করেছেন। তবে ভোটাররা জানিয়েছেন, একাধিক প্রার্থী থাকলেও তাদের পছন্দের প্রার্থী তরুণ, শিক্ষিত সমাজসেবিকা ঝর্ণা বেগম। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষের মাঝে থেকে নানা সেবা মূলক কাজ করে যাচ্ছেন। তাই ঝর্ণা বেগমকে ছাড়া অন্য কাউকে বিকল্প ভাবছেন না তারা।

এদিকে নির্বাচনে বিজয়ী হলে  ১,২ ও ৩নং ওয়ার্ডকে উন্নত ও আধুনিক মডেল ওয়ার্ডে পরিনত করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন ঝর্ণা। সরেজমিনে পৌরসভার দেবীপুর, শালঘরিয়া ও শ্রীপুর বিভিন্ন এলাকা ঘুরে ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, দুর্গাপুর পৌরসভায় নির্বাচনের পর ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও বিভিন্ন উন্নয়ন ভাবনার চিত্র তুলে ধরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ডের ঝর্না বেগম। নির্বাচনী গণসংযোগ ও প্রচারনাকালে ব্যাপক জনসমর্থনও অর্জন করতে সক্ষম হয়েছেন জন্ম সূত্রে আওয়ামী লীগ পরিবারে সন্তান সহজ-সরল এই নারী। তাই এই তিন ওয়ার্ডে একাধিক নারী প্রার্থ থাকলেও ভোটাররা তরুণ,শিক্ষিত সমাজসেবিকা ঝর্ণা বেগম বেছে নিবেন বলে জানিয়েছেন ভোটাররা। 

ব্যাপক জনসমর্থ পাওয়ার প্রেক্ষিতে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন- ১,২ ও ৩ নং এ ওয়ার্ডে আমার দলীয় সমর্থন রয়েছে। তৃণমূল থেকে সর্বসাধারনের জনগণ আমার প্রতি আস্থা রেখেছেন। ইনশাল্লাহ, আমার বিজয় হবে। এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। এ জন্য আমি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া চাই।
তিনি আরও বলেন, আমি প্রয়োজনীয় নানা সময়ে ওয়ার্ডবাসীর পাশে ছিলাম করোনা সংকটেও আমি সাধারণ মানুষের পাশে দাড়িয়েছি। বিভিন্ন এলাকায় সহযোগিতার হাত বাড়িয়েছি। আশা করছি ভোটাররা আমার পক্ষে কাজ করে আমাকে বিজয়ী করবেন।

পৌরসভার ১নং ওয়ার্ড আ’লীগের নেতা আকতার হোসেন, সাত্তার সহ অনেকেই জানান, তৃণমূলসহ সর্বস্তরের মানুষ এবার ঝর্ণা বেগম ১,২ ও ৩নং ওয়ার্ডে কাউন্সিলর হিসাব দেখতে চান। কারণ রাজনৈতিক জীবনে ঝর্ণা একজন নিরঅহংকারী এবং সহজ-সরল সাদা মনের মানুষ। ধনী-গরীব সবাই তার কাছে সমান। কাউকেই তিনি ছোট করে দেখেন না।
এক প্রতিক্রিয়ায় ঝর্ণা বেগম বলেন- আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে ১,২ও ৩নং  ওয়ার্ডকে সন্ত্রাস, দূর্নীতি ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করা। এছাড়া শিক্ষিত ও দক্ষ সমাজ প্রতিষ্ঠা করে আধুনিক মডেল ও উন্নত ওয়ার্ডে পরিনত করাই হবে আমার প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য। আর এই উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যেই এবার আমি ১,২ও ৩নং  ওয়ার্ডে নারী কাউন্সিলর প্রার্থী হিসাবে মাঠে নেমেছি। আশা করি জনগন এবার আমাকে আর নিরাশ করবেন না। বাঁকি জীবনটা আমি জনগনের পাশে থেকে তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই।

কাজেই এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া একান্তভাবে প্রত্যাশা করেছেন তিনি।


একুশে সংবাদ/মি/আ