AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ড,সব পুড়ে ছাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৬ এএম, ২৮ জানুয়ারি, ২০২১
আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ড,সব পুড়ে ছাই

নওগাঁর আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে একটি মুদি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হিঙ্গলকান্দি বাজারের আবু সাঈদ চৌধুরীর মুদি দোকানে। এতে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।এঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, বুধবার রাত ১২টার দিকে হঠাৎ করে এলাকাবাসী আবু সাঈদের মুদির দোকানে আগুনের শিখা দেখতে পায়।

সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে।

প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় ফায়ার সার্ভিস। এই সময়ের মধ্যে আগুনে পুড়ে য়ায় আবু সাঈদের মুদির দোকানের চাউল, কিটনাশক ঔষধ, সার, ডিজেল তেল ও এলপিজি গ্যাস সিলেন্ডার ও আসবাবপত্র। এতে করে ওই দোকানের প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় বলে জানা গেছে।

এ ব্যাপারে আত্রাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও জানান তিনি। 

একুশে সংবাদ/ না.হ.না/এস

Link copied!