ঢাকা সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

নৌকার মাঝি হতে প্রচার প্রচারণায় ব্যস্ত রিয়াদ মিয়া


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৬:৪০ পিএম, ১৩ জানুয়ারি, ২০২১
নৌকার মাঝি হতে প্রচার প্রচারণায় ব্যস্ত রিয়াদ মিয়া

ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউপি নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থী হিসেবে এলাকায় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মোঃ রিয়াদ মিয়া। এদিকে বেসরকারী ভাবে আগামী ২৮ ফেব্রুয়ারী নির্বাচন হবার গোষনা দিয়েছেন সংশ্লিষ্ট মহল। কয়েকদিনের মধ্যে গেরদা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের তফশীল ঘোষণা করবেন নির্বাচন কমিশন।

গেরদা ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাবেক ছাত্র নেতা মোঃ রিয়াদ মিয়া এরই মধ্যে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে সমর্থন নিয়ে মাঠে নেমেছেন ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের দোয়া কামনা করছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের একজন একনিষ্ট কর্মী। যিনি আওয়ামী লীগ মানেই বুঝেন বঙ্গবন্ধু কে। ১৯৯৭ সাল থেকে ছাত্রলীগের হাত ধরে দীর্ঘ ২৪ বছরে আওয়ামী লগিকে বুকে ধারন করে মানব সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছেন।

মোঃ রিয়াদ মিয়া বলেন, আমি আমার জীবনের যৌবনকে উৎসর্গ করেছি আওয়ামী লীগের জন্য। গেরদা ইউনিয়নের যুবলীগকে সংগঠিত করেছি। গেরদা এলাকা থেকে মাদক, সন্ত্রাস ও জুলুমবাজদের বিতারিত করেছি। তিনি আরো বলেন, আমার পরিবারই এ এলাকার আওয়ামী লীগকে ধরে রেখেছে ও নেতৃত্ব দিয়েছে।

মোঃ রিয়াদ মিয়া শতভাগ আশাবাদী যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনিত হবেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই এ এলাকার নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেবেন আমি নৌকার কর্মী হয়েই সেখানেই কাজ করে যাব। তবে তিনি বলেন, উচ্চ মহলের বিবেচনায় আমি বিবেচিত হলে আমার ২ যুগের আওয়ামী লীগের কর্মী হিসেবে নিজেকে নিবেদিত করা ফল পাব।

তিনি বলেন, আমি জনগনকে ভালবাসি। জনগনকে ভালবাসা দিতে চাই। এজন্য আগামীতে নৌকার মাঝি হয়ে দেশ গঠনে ও এলাকার উন্নয়নে অংশিদ্বার হয়ে নিজেকে একজন সেবক হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি নির্বাচনী ওয়াদার কথা উল্লেখ করে বলেন, আমি যুব সমাজকে ধংসকারী মাদক থেকে এ এলাকাকে মুক্ত করবো। এবং এলাকার আর্থ সামাজিক ভাবে মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাব। যাতে আমার এলাকার একটি পরিবারও এক বেলার জন্য যেন না খেয়ে থাকে।

ইউপি নির্বাচনে এলাকার আরো ৮ জন প্রার্থী নির্বাচনের জন্য আগ্রহ প্রকাশ করেছেন। এর মেধ্যে পাঁচজন প্রার্থী নৌকা থেকে নির্বাচন করবে বলে আশাবাদী আছেন।

একুশে সংবাদ/এআরএম