AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রী সব সময় সাধারণ মানুষের কথা ভাবেন : পানিসম্পদ প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৫ পিএম, ২৪ অক্টোবর, ২০২০
প্রধানমন্ত্রী সব সময় সাধারণ মানুষের কথা ভাবেন : পানিসম্পদ প্রতিমন্ত্রী

পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবসারপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার। প্রধানমন্ত্রী সব সময় সাধারন মানুষের কথা ভাবেন। সরকারের যে লক্ষ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়, ২০৩১ সালের মধ্যে উচ্চ মধ্যম আয় এবং ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধশালী দেশের কাতারে পৌছাতে আপনাদের সহযোগী এবং আপনাদের যে কর্মস্পৃহা সেটা থাকতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে পৌছাতে পারবো। 

৫২ তম বিশ্ব সাদাছিড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে শনিবার (২৪ অক্টোবর) সকালে বরিশাল সার্কিট হাউসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাদাছড়ি বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় যুব প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী সংস্থার মহাসচিব মোঃ আইয়ুব আলী হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আল মামুন তালুকদার, বরিশাল সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ।

এসময় প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম বলেন, বরিশাল জেলায় ৫শত জন দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে আমার ব্যক্তিগত উদ্যোগে স্মার্ট সাদা ছড়ি দেবো। তবে এটি দুটি ভাগে প্রথম ভাগে আড়াইশত এবং দ্বিতীয়ভাগে আড়াইশত জনকে এ স্মার্ট সাদাছড়ি দিবো। যাতে করে আমাদের দৃষ্টি প্রতিবন্ধীরা ভাইয়েরা এই স্মার্ট সাদাছড়ি দিয়ে চলাফেরা করতে পারে এবং তারা যে কাজ করছে তা নির্ধিদায় করতে পারে, কোন সমস্যার উদ্বেগ না হয়। এসময় তিনি দৃষ্টিপ্রতিবন্ধীদের জমি ভরাট ও ভবন নির্মানের জন্য সার্বিক সহযোগীতা করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শুধু দৃষ্টি প্রতিবন্ধী নয়, সকল প্রতিবন্ধীদেরই ভাতা দিচ্ছেন। বাংলাদেশে যতো ধরণের ভাতা দেয়া বিশ্বে অন্য কোথায় দেয়া হয় কিনা তা জানানেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোআ করবেন। তিনি সরকার প্রধান থাকলে দেশের উন্নয়ন হবে। 

একুশে সংবাদ/এআরএম

Link copied!