AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ধর্মঘটের দায় যতটা না সরকারের, তার চেয়ে বেশি নৌযান মালিকদের’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৭ পিএম, ২০ অক্টোবর, ২০২০
‘ধর্মঘটের দায় যতটা না সরকারের, তার চেয়ে বেশি নৌযান মালিকদের’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, লাইটার জাহাজ শ্রমিকদের ন্যায্য মুজুরী ও অন্যান্য দাবী পুরণ হচ্ছে না বলেই তারা ধর্মঘটের ডাক দিয়েছে। সরকারে দায়িত্ব আলাপ আলোচনা করে সমাধান করা। এ ধর্মঘটের দায় যতটা না সরকারের তার চেয়ে বেশী নৌযান মালিকদের।

মঙ্গলবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি এখন একটি কুঁজোর দলে পরিনত হয়েছে। তারা আন্দোলন আন্দোলন বলে কিন্তু আন্দোলন আর করতে পারেন না। বিভিন্ন আন্দোলনের উপর ভর করে তারা সরকারের পতন ঘটাতে চায়।

শাজাহান খান আরো বলেন, ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই নানা রকমের কৌশল অবলম্বর করছে বিএনপি। মানুষ তাদেরকে ভোট দেয় না কারন তারা মানুষ পুড়িয়ে হত্যা করে, পেট্রোল বোম মারে।

তিনি আরো বলেন, এ সরকার জনগনের রায়ের ভিত্তিতে প্রতিষ্ঠিত হয়েছে। কারো দয়ায় সরকার আসে না। সরকার তার নিজস্ব গতিতেই পরিচালিত হয। শেখ হাসিনা মুক্তিযুদ্ধের ভিত্তিতে রাষ্ট্র পরিচালনা করছেন বলেই সরকার দীর্ঘ সময় অতিক্রম করছে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপিকে সাথে নিয়ে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ঢাকা মহানগর কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ঢাকা মহানগর কমিটি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!