AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁওয়ে একটি বাসা থেকে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:৪৩ পিএম, ১০ ডিসেম্বর, ২০২৩
খিলগাঁওয়ে একটি বাসা থেকে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে মোসাম্মৎ জান্নাত( ২২ বছর) বয়সী এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ।

রবিবার(১০ ডিসেম্বর ) সন্ধ্যা ছয়টার দিকে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগের নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক রাত পোনে ৮ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃতাকে(ঢামেক) হাসপাতালে নিয়ে আসা খিলগাঁও থানার উপ পরিদর্শক( এস আই) নিপেন বিশ্বাস জানান। আজ সন্ধ্যার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থল খিলগাঁও থানার পিছনে একটি ভবনের ২৯/ঝ/ এ ৭ তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে গলায় ওরনা প্যাচানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেলর নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন,পারিবারিক কলেহর জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। মৃতার বাড়ি নারায়ণগঞ্জ জেলার, আড়াইহাজার এলাকায়, তার স্বামীর নাম মোঃ জুয়েল বর্তমানে খিলগাঁও এলাকায় একটি সাততলা ফ্ল্যাটে ভাড়া বাসায় থাকতেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!