AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সন্ধ্যার পর রাজধানীতে ৪ বাসে আগুন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:১৩ পিএম, ৮ নভেম্বর, ২০২৩
সন্ধ্যার পর রাজধানীতে ৪ বাসে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিনের সন্ধ্যায় রাজধানীতে ৪ টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৮ নভেম্বর) রাতে তাঁতীবাজার, ডেমরা, কাকলী ও জিগাতলায় বাসে আগুন দেয়া হয়।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রথমে পুরান ঢাকার তাঁতীবাজারে একটি বাসে আগুন দেয়া হয়, পরে বনানী এলাকায় রাত ৮টা ১৫ মিনিটে আরেকটি মিনিবাসে আগুন দেয়া হয়। এরপর রাজধানীর ডেমরা এলাকায় রাইদা পরিবহনে ও রাত সোয়া ৯টার দিকে জিগাতলায় রমজান পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া সেল থেকে পাঠানো খুদে বার্তায় জানানো হয়, আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুরান ঢাকার তাঁতীবাজার মোড়ে আকাশ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করে।

পৃথক বার্তায় ফায়ার সার্ভিস জানায়, রাত আটটার দিকে বনানীতে কাকলি পুলিশ ফাঁড়ির সামনে একটি মিনিবাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

রাজধানীর জিগাতলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর গেটের সামনে একটি রমজান পরিবহন নামে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থল থেকে আগুন দেওয়া এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার রাত সোয়া ৯টা ১৭ মিনিটে বাসটিতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।

এদিকে তাঁতীবাজারে বাসে আগুনের ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। আটকের পর তাকে বংশাল থানায় নেয়া হয়।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!