AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছিনতাইকারী ছুরিকাঘাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:১৮ এএম, ২২ অক্টোবর, ২০২৩
ছিনতাইকারী ছুরিকাঘাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আহত

রাজধানীর শাহবাগে ছিনতাইকারী ছুরিকাঘাতে সৌরভ সরকার(২৫ )বছর বয়সি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে ঢাকা মেডিকেলে ভর্তি।
 

শনিবার(২১ অক্টোবর) দিনগত রাত তিন টার দিকে এ ঘটনা ঘটে।পড়ে তার বন্ধু মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন।
 

শিক্ষার্থীকে(ঢামেক)  হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু সাগ্নিক সূত্রধর তিনি জানান, মধ‍্যরাতে আমার বন্ধু সৌরভ সরকার তার বাইক নিয়ে শাহবাগ থানাধীন রমনা কালীমন্দিরে পুজো দিতে যায় সেখান থেকে বাইক নিয়ে ফেরার পথে তিন চারজন ছিনতাইকারী ঢাকা  বিশ্ববিদ্যালয়ের মেট্রো রেল স্টেশনের নিচে তার গতিরোধ করে, পরে  মোটরবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে এতে সে বাধা দিলে তাকে পেটে ছুরিকাঘাত করে এতে সে মাটিতে লুটিয়ে পড়ে  চিৎকার করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তার পকেটে থাকা মুঠো ফোনে আমাকে জানালে আমি সঙ্গে সঙ্গে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন আজ রবিবার সকাল ৯ টার দিকে তাকে অপারেশন থিয়েটার নেয়া হবে।
 

তিনি আরও বলেন, তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার, কাহারোল থানার, ভবনগাঁও গ্রাম তার পিতা পরেশ চন্দ্র রায়। সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কারু শিল্প বিভাগের ছাত্র সে বর্তমানে জগন্নাথ হলে থাকে।
 

ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, শাহবাগ এলাকায় ছিনতাইকারীর ছুড়িকাঘাতে গুরুতর আহত শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন।বিষয়টি শাহবাগ থানা কে জানানো হয়েছে।

একুশে সংবাদ/স ক 

Link copied!