AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁওয়ে বাবার উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:০৬ এএম, ২২ অক্টোবর, ২০২৩
খিলগাঁওয়ে বাবার উপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ের নন্দিপাড়ায় নিজ বাসায় বাবার উপর অভিমান করে শারমিন আক্তার ইতি (১৯) বছর বয়সি এক  তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শারমিন খিলগাঁওয়ের ১২১৩ নং মধ্য নন্দীপাড়ার সেলিম মিয়ার মেয়ে।

 

শনিবার (২১ অক্টোবর) রাত নয়টার দিকে আত্মহত্যার ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে এগারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহতের চাচা হালিম সরকার জানান, শারমিন স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পাস করেছে। কলেজে ভর্তির চেষ্টা চলছিল তার। আজ রাতের দিকে মোবাইল ফোন অতিরিক্ত কথা বলায় তার পিতা বকাঝকা দেয়। এই নিয়ে অভিমান করে সে ঘরের দরজা বন্ধ করে রাখে। বেশ কিছু সময় পার হলে অনেক ডাকাডাকি করে তার কোন সারা শব্দ না পেলে পরে আমরা ঘরের দরজা জোরে ধাক্কা দিতেই দরজাটি খুলে যায়। তখন দেখি শারমিন গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে।  দ্রুত তাকে অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। জরুরী বিভাগের চিকিৎসক শারমিনকে মৃত বলে জানান।

 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন,মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। 

 

একুশে সংবাদ/স ক 


 

Link copied!