AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাদির জুনাইদের বিরুদ্ধে আবারও যৌন হয়রানির অভিযোগ


Ekushey Sangbad
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
০৯:৫০ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
নাদির জুনাইদের বিরুদ্ধে আবারও যৌন হয়রানির অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক অধ্যাপক নাদির জুনাইদের বিরুদ্ধে আবারও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এবারের ভুক্তভোগী আরেকটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ওই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী।

অভিযোগে বলা হয়, নাদির জুনাইদ বিশ্ববিদ্যালয়টি গেস্ট ফ্যাকাল্টি হিসেবে গিয়েছিলেন। ক্লাস রিপ্রেজেন্টিটিভ হওয়ায় ওই শিক্ষার্থীকে সবসময় যোগাযোগ করতে হতো। এই সুযোগে ভুক্তভোগী শিক্ষার্থীকে কল দিয়ে নানা ব্যক্তিগত প্রশ্ন জিজ্ঞাসা করতেন নাদির জুনাইদ। বিষয়টি একপর্যায়ে মানসিক অত্যাচারে রূপ নেয়। গভীর রাতে কল দিয়ে ওই ছাত্রীকে নানাভাবে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতেন। কল না ধরলে ক্লাসে ওই শিক্ষার্থীকে নানাভাবে হেনস্থা করতেন।

অভিযোগে আরও বলা হয়, একপর্যায়ে ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন নাদির জুনাইদ। ওই শিক্ষার্থী তার প্রস্তাবে রাজিও হন। বিয়ের কথা বলে তিনি ওই শিক্ষার্থীর সাথে অন্তরঙ্গ হয়ে মিশতে চাইতেন। এমন প্রস্তাবে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীর সাথে আরও বাজে ব্যবহার করতেন তিনি। নাদির জুনাইদ ওই শিক্ষার্থীর পোশাক নিয়ে বাজে মন্তব্য করতেন বলেও ওই অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

নাদির জুনাইদের বিরুদ্ধে একাধিক ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহারেরও অভিযোগ করেন ওই ছাত্রী। চ্যাটিং করার পর ওসব আইডি ডিঅ্যাক্টিভ করে দিতেন বলেন জানান ভুক্তভোগী।

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আরেক নারী শিক্ষার্থীও নাদির জুনাইদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলে।

 

একুশে সংবাদ/য.ট.প্র/জাহা
 

Link copied!