AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামাতের হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে ইবিতে বিক্ষোভ


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৪:১৪ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
বিএনপি-জামাতের হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে ইবিতে বিক্ষোভ

বিএনপি-জামাত অপশক্তির হরতালের নামে সন্ত্রাস-নৈরাজ্য-হত্যার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

 

রোববার (২৯ অক্টোবর) বেলা ১২টায় দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করেন সংগঠনটির নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার হয়ে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

 

এসময় সংগঠনটির সহসভাপতি মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ ও নাইমুর রহমান জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও মুজাহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ সহ সংগঠনটির প্রায় তিনশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিক্ষোভ শেষে দলীয় টেন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, গতকাল একজন পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করে বিএনপি-জামাত তাদের খুনের রাজনীতি ও নৈরাজ্যের রাজনীতির আবারো প্রমাণ দিয়েছে। বিএনপি যে সন্ত্রাসীর দল, মানুষ মারার দল গতকাল সেটা দেশের জনগণের কাছে স্পষ্ট হয়েছে।

 

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, দেশের এই অভাবনীয় উন্নয়নের সময়ও দেশীয় এবং আন্তর্জাতিক চক্র থেমে নেই। তারা বিভিন্নভাবে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চক্রান্ত করছে। সাধারণ জনগণ আজ বিএনপি-জামাতের অবৈধ হরতালকে লালকার্ড দেখিয়েছে। এছাড়া হরতাল শব্দটি বাংলাদেশ থেকে উঠে গেছে। দেশের জনগণ এখন উন্নয়নে বিশ্বাসী। বিশ্ববিদ্যালয়ে এই হরতলের কোনোধরনের প্রভাব পড়বে না। স্বাভাবিক ক্লাস পরীক্ষা চালু রাখতে ছাত্রলীগ সবসময় পাশে থাকবে।

 

একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

Link copied!