AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোবিপ্রবিতে ‘আরণ্যক’র যাত্রা শুরু


নোবিপ্রবিতে ‘আরণ্যক’র যাত্রা শুরু

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিবেশবাদী সংগঠন ‍‍`আরণ্যক‍‍` এর যাত্রা শুরু হয়েছে। সোমবার (৯ অক্টোবর) বৃক্ষরোপণ কর্মসূচির মধ্য দিয়ে ক্যাম্পাসে যাত্রা শুরু করেছে সংগঠনটি।

 

বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নেন সংগঠনটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান ও কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. পীযুস কান্তি ঝাঁ।

 

কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইআইএসের পরিচালক ও প্রক্টর অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান, বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এমডি মাসুদ রহমান, আইকিউএসির অতিরিক্ত পরিচালক ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মোহাইমিনুল ইসলাম, শিক্ষা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. শামছুল আরেফিন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সঞ্জয় কুমার আচার্য্য এবং বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহরিয়ার নাসেরসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

 

উল্লেখ্য, বৃক্ষপ্রেমী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের হাত ধরেই এই সংগঠনের যাত্রা শুরু হয়েছে যা পরিবেশ রক্ষা এবং পরিবেশের সতেজতা বজায় রাখতে কাজ করবে। পরিবেশ সম্পর্কে সচেতনতা তৈরিতেও এই সংগঠনটি কাজ করে যাবে।

 

একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

Link copied!