AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাইয়ের নেতৃত্বে লুৎফর-নাজিম


জবি ইসলামিক স্টাডিজ অ্যালামনাইয়ের নেতৃত্বে লুৎফর-নাজিম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইসলামিক স্টাডিজ অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. নাজিম উদ্দিন সভাপতি এবং মো. লুৎফর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

রবিবার (১৯ মার্চ) ইসলামিক স্টাডিজ এ্যালামনাই এসোসিয়েশনের গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশন প্রাপ্ত ক্ষমতাবলে এক প্রেস বিজ্ঞপ্তিতে দুই বছর মেয়াদী নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

 

এতে সিনিয়র সহ-সভাপতি করা হয় মোঃ নাজিম উদ্দিন তুষারকে এবং সহ সভাপতি করা হয় শফিকুর রহমান তালুকদার, মো. আরিফুর রহমান, মো. খলিলুর রহমান, মোঃ খোরশেদ আলম মাসুমা জুঁই, মো. মোসলেহ উদ্দিন, নূর মোহাম্মদ, কে এম আজিজুর রহমান, কবির হোসেনকে।

 

এছাড়া সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন নূর মোহাম্মদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন আসিফ রিয়াজ, রাজিব হোসেন ফাহিম, মুহা. নুরুর রহমান ফরহাদ, মেহেদী বাবু সাবিহা রুবাব, মিথুন শেখ, মো. শাওন হোসেন, সরোয়ার জাহান মামুন, আল মাহমুদ মুন্না, মেহেদী হাসান নূর, মিথুন হোসেন জয়, শাওন রিজাল রিপন হোসেন ভূঁইয়া, মাহমুদুল হাসান তমাল, ফারদিন সোহাগ, মোহাম্মদ আলী।

 

এতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয় মো. মিরাজ হোসাইন, মশিউর রহমান দুর্জয়, মোঃ ইমতিয়াজ হোসেন, কাজী ফাহিম ফয়সাল প্রত্যয়, তানভীর আহামেদ তামীম, সোহেল আহমেদ, এস.এম মাসুদ রানা, এস.কে তুষার, রাজিব হোসেন রানাকে।

 

নবনির্বাচিত সকল সদস্যের সক্রিয় অংশগ্রহন ও সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন সামনের এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!