AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বরিশাল বিশ্ববিদ্যালয়ে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন


Ekushey Sangbad
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
০৬:৪৪ পিএম, ৫ আগস্ট, ২০২২
বরিশাল বিশ্ববিদ্যালয়ে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন

 

"শুভ কাজে সবার পাশে"এই স্লোগানকে সামনে রেখে কালের কণ্ঠ শুভসংঘ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। নবগগঠিত কমিটির সভাপতি ওবায়দুর রহমান এবং সাধারণ সম্পাদক শুভ সমাদ্দার।

 

কমিটিতে ৬ সদস্যবিশিষ্ট  উপদেষ্টামণ্ডলী রয়েছেন৷ তারা হলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক এবং বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মো. আরিফ হোসেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক এবং শের ই বাংলা হলের প্রভোস্ট মো. আবু জাফর মিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং প্রক্টর ড. খোরশেদ আলম, ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.আবদুল বাতেন চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন এবং শুভসংঘ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম।

 

এছাড়াও শুভসংঘের নবগগঠিত কমিটির সহ সভাপতি ফারিয়া জাহান রিচি এবং রাহাত ফারাবী। যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, আবু জায়েদ মিয়া,ইমদাদুল ইসলাম, জাকির হোসেন। সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন। দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান তামিম,সহ দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম আরিফ, রবিউল ইসলাম। কোষাধ্যক্ষ শিফা নূর ইবাদি, নারী বিষয়ক সম্পাদক ফারিহা আনজুম নওশিন, সহ নারী বিষয়ক সম্পাদক লাবনী আক্তার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক উম্মে তাজরিয়ান,সহ শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, কর্ম ও পরিকল্পনা সম্পাদক কানিজ ফাতিমা ইমা, সহ কর্ম ও পরিকল্পনা সম্পাদক লামিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল ইসলাম, সহ তথ্য প্রযুক্তি সম্পাদক সিদ্দিকুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক আন্তা মল্লিক, সহ সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃতি সম্পাদক নোমান সবুজ, সাহিত্য সম্পাদক মাসুম, ক্রীড়া সম্পাদক আসিব হাসান, সহ ক্রীড়া সম্পাদক সিয়াম। এবং কার্যকারী সদস্য হলেন- সোহাগ, মামুন, সাইফুর, মাসুম, আরিফ, ইসরাফিল, মেহরাব, সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, সানি, ইব্রাহিম।

 

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক শুভ সমাদ্দার বলেন, শুভসংঘ অসচ্ছল ও গরীব মানুষের সেবায় নিয়োজিত হবে এবং আমরা সকল ভালো কাজের সাথে থেকে সংগঠনকে এগিয়ে নিয়ে যাবো৷

 

একুশে সংবাদ.কম/জ.র.জা.হা

Link copied!