ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বঙ্গমাতা প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোকাররম


Ekushey Sangbad
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
০৯:৩৪ পিএম, ৩ আগস্ট, ২০২২
বঙ্গমাতা প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোকাররম

 

সদ্য ঘোষিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে পদ পেয়েছেন ইসলামপুরের (জামালপুর) ছেলে মোকাররম হোসাইন।

 

গত রবিবার (৩১জুলাই ) রাতে নবগঠিত আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। তিনি দীর্ঘকাল ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন সৎ ও সাহসী ছাত্রলীগ কর্মী।

 

মোকাররম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় আমার পথচলা।

 

দীর্ঘদিন থেকে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছি। কখনো আদর্শ চেতনা থেকে বিন্দু মাত্র পিছপা হয়নি। প্রতিষ্টাকালীন কমিটি তে আমাকে মূল্যয়ন করা হয়েছে, এটা আমার জন্য অত্যন্ত গৌরবের ও আনন্দের।

 

প্রথমেই ধন্যবাদ জানাচ্ছি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদা কে।

 

বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি, কিশোরগঞ্জের কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি শ্রদ্ধেয় ম.সাইফ উদ্দিন বাবু ভাই ও জামালপুরের কৃতি সন্তান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি শ্রদ্ধেয় আরিফ হোসেন রিফাত ভাইকে।

 

তিনি আরো বলেন - বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশের আন্দোলন, সংগ্রামে সবসময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। বর্তমানে ছাত্রলীগ সম্পর্কে বিভিন্ন অভিযোগ শোনা যাচ্ছে। গুটিকয়েক মানুষের জন্য এগুলো ঘটছে। এজন্য বাংলাদেশ ছাত্রলীগ কোনোভাবেই দায়ী নয়। কারণ বাংলাদেশ ছাত্রলীগের মূলনীতিই হল শিক্ষা, শান্তি ও প্রগতি। ছাত্রলীগের বেশিরভাগ ছাত্র শিক্ষিত এবং মেধাবী। তাদের মাধ্যমেই দেশ একসময় উন্নতির শিখরে পৌঁছে যাবে।

 

উল্লেখ্য, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ৯নং গোয়ালেরচর ইউনিয়নের মহলগিরী গ্রামে তার বাড়ি। তিনি ২০১৪ সালে “ইসলামপুর নেকজাহান পাইলট মডেল হাই স্কুল” ইসলামপুর, জামালপুর  থেকে এস এস সি এবং ২০১৬ সালে “ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ" থেকে এইচ এস সি পাশ করে বর্তমানে “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে” ফিশারিজ বিভাগে অধ্যয়নরত আছেন।

 

একুশে সংবাদ.কম/স.হ.জা.হা