ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২১ পিএম, ২৩ আগস্ট, ২০২১
জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানী উত্তরার ৬নং সেক্টরের একটি কোচিং সেন্টার থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মেসবাহ এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। গতকাল রবিবার রাতে এই লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ মেসবাহ জগন্নাথ বিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।

আজ সোমবার (২৩ আগস্ট) সকালে তার লাশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে উত্তরা পূর্ব থানা। মেসবাহ এর সহপাঠীরা জানান, বেশকিছুদিন ধরেই সে বিষন্নতায় ভুগছিলো। অনেকে মনে করছেন প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে মেসবাহ।

উত্তরা পূর্ব থানার ওসি জহিরুল ইসলাম জানান, করোনার আগে তিন ভাই মিলে একটি কোচিং সেন্টার চালু করে, সেখানে তিন ভাই একসাথে থাকতো। আমরা ধারণা করছি এটি আত্মহত্যা। ময়না তদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে৷ ময়না তন্তদের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করা হবে বলে। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, আমরা বিষয়টি জেনেছি। আমরা উত্তরা পূর্ব থানায় কথা বলেছি লাশ ময়না তদন্তের পর মারকাজুল ইসলাম এ গোসল করিয়ে গ্রামের বাড়ি বরিশালের বনারীপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিবে। 

তিনি আরো বলেন আমরা মরহুমের ভাইয়ের কাছ থেকে জানতে চেয়েছিলাম তাদের আর্থিক কোন সাহায্য দরকার হবে কি? তার ভাই বলেছেন না স্যার আর্থিক সাহায্য প্রয়োজন নেই, এবং মেডিকেলে আমাদের প্রতিনিধি পাঠিয়েছি।

একুশে সংবাদ/এনামুল/আর