AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনাল নিশ্চিত করে অবসরের ‘ইঙ্গিত’ দিয়ে যা বললেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৫৬ এএম, ১০ জুলাই, ২০২৪
ফাইনাল নিশ্চিত করে অবসরের ‘ইঙ্গিত’ দিয়ে যা বললেন মেসি

কোপা আমেরিকায় কানাডার বিপক্ষে ২-০ গোলের জয়ে ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। দলের হয়ে সেমিফাইনালে গোলের দেখা পান মেসি ও আলভারেজ। আর এক ম্যাচ জিতলেই বিশ্বকাপের পর আরো একটি শিরোপা নিজেদের করে নেবে আলবিসেলেস্তেরা।

ম্যাচের ২২ মিনিটে কাঙ্ক্ষিত লিড পায় আর্জেন্টিনা। মাঝমাঠ থেকে অনেকটা ফাঁকায় আলভারেজের দিকে বল বাড়ান ডি পল। বল পেয়ে এক ডিফেন্ডারকে পাশ কাটিয়ে জালের দেখা পান আর্জেন্টাইন নম্বর নাইন। বিরতির পর ৫১ মিনিটে দলকে ২-০ গোলে এগিয়ে নেন মেসি। 

ম্যাচ শেষে বিশ্বকাপজয়ী এই ফুটবলার জানিয়েছেন, ক্যারিয়ারের শেষ ম্যাচগুলো খেলছেন তিনি। অর্থাৎ, খুব শিগগিরই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাতে পারেন এই আর্জেন্টাইন।

মেসি বলেন, ‘এগুলো আমার শেষদিকের লড়াই। আমি চেষ্টা করছি এগুলোকে পুরোপুরি উপভোগ করতে। কোপার ফাইনালে উঠা সহজ ছিল না। আমাদের প্রতিটা মুহূর্ত উপভোগ করতে হবে। গত বিশ্বকাপ এবং সর্বশেষ কোপায় যেভাবে কাটিয়েছি, আমি এই সময়টাও সেভাবেই কাটাচ্ছি, এগুলো শেষ লড়াই।’

তিনি আরো বলেন, ‘এই দলটা যা করেছে, এটা পাগলামী। এটার পর অনেক বেশি গুরুত্ব দেয়া হবে ফাইনাল খেলা খেলোয়াড়দের, যারা পুরোনো প্রজন্মের ছিল। আমরা এ নিয়ে টানা চতুর্থ (ফিনালাসিমাসহ) ফাইনাল খেলব। পুরো অভিযাত্রাটা অনেক কঠিন ছিল।’

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!