AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শনিবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২১ পিএম, ৪ জুলাই, ২০২৪
শনিবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়ে ছিল চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যদিও গ্রুপ পর্বের ওই ম্যাচে বাবর-রিজওয়ানদের বিজয় উল্লাসের সুযোগ দেয়নি রোহিত-কোহলিরা। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসা টুর্নামেন্টটিতে শেষ পর্যন্ত অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। এরই মধ্যে বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘরে ফিরেছে রোহিত-কোহলিরা।

এবার আবারও মুখোমুখি হতে যাচ্ছে ভারত-পাকিস্তান। এবার আরেকটি লড়াইয়ের সামনে চিরপ্রতিদ্বন্দ্বীরা। তবে এবার লড়াইয়ে সাবেক ক্রিকেটারদের নিয়ে।

ইংল্যান্ডের মাটিতে বুধবার (৩ জুলাই) থেকে শুরু হয়েছে লেজেন্ডদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ। এই প্রথমবার আয়োজিত হচ্ছে টুর্নামেন্টটি। মোট ছয়টি দল অংশ নিয়েছে। আয়োজক দেশ ইংল্যান্ড ছাড়াও ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটাররা খেলছে।

আগামী ৬ জুলাইয় টুর্নামেন্টের হাই-ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এজবাস্টনে গড়াবে এই লড়াই। মেন ইন ব্লুর দলে রয়েছেন যুবরাজ সিং, হরভজন সিং, সুরেশ রায়না, ইউসুফ পাঠানের মতো তারকারা। অন্যদিকে, পাকিস্তান দলের অধিনায়কত্ব করবেন ইউনিস খান। সেই দলে মিসবাহ উল হক, শাহিদ আফ্রিদির মতো তারকারা খেলবেন।

রাউন্ড রবিন ফরম্যাটে খেলা হচ্ছে ছয়টি দলের মধ্যে। সেরা চারটি দল খেলবে সেমিফাইনালে। টুর্নামেন্টের প্রথম ১০টি ম্যাচ এবং ফাইনাল খেলা হবে বার্মিংহামের এজবাস্টনে। আরও সাতটি ম্যাচ এবং সেমিফাইনাল খেলা হবে নর্দাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!