AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের বিষয়ে সিদ্ধান্ত জানালেন বিসিবি সভাপতি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৩৯ পিএম, ২ জুলাই, ২০২৪
সাকিবের বিষয়ে সিদ্ধান্ত জানালেন বিসিবি সভাপতি

সাম্প্রতিক ফর্ম বিবেচনায় সাকিব আল হাসানকে বাতিলের খাতায় ফেলে দিচ্ছেন অনেকেই। বয়স ৩৮ চলছে। ছাপ তাই পড়াটা স্বাভাবিক। এমনকি বহুদিন ধরে অলরাউন্ডারদের যে জায়গাটি তার দখলে ছিল, হারিয়েছেন সেই বিশ্বসেরার তকমাও। শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের ছায়া হয়ে ছিলেন সাকিব। প্রশ্ন উঠছে, বাংলাদেশ দলে সাকিবের ভবিষ্যৎ নিয়ে!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা ছিল আজ মঙ্গলবার (২ জুলাই)। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যালোচনা ও বিভিন্ন ইস্যু নিয়ে সভা শেষে সংবাদ সম্মেলনে উপস্থিত হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে সাকিবের ব্যাপারে কথা বলেন। বিশেষত, টি-টোয়েন্টিতে সাকিবের থাকা না থাকার ব্যাপারে জানান তিনি।

পাপন বলেন, ‘সে এখন খেলতে গেছে (যুক্তরাষ্ট্র ও কানাডায় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট)। ওখানে গিয়ে সে যদি তার খেলা শুরু করে দেয়, তখন কি বাদ দিতে পারবেন? না আমি পারব? আমি তো বরং তাড়াতাড়ি নিয়ে আসব। এগুলো আসলে পারফরম্যান্সের ওপর নির্ভর করে। আর পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও দেরি আছে।’

এর আগে নিজের ক্যারিয়ার আজ কথা বলেন সাকিব নিজেও। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেখানে জানান—দীর্ঘ পরিকল্পনা নয়, তার ভাবনায় কয়েক মাসের চিন্তা।

সাকিব বলেন, ‘নিজেকে নিয়ে আপাতত বড় কোনো পরিকল্পনা নেই। দুটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট (যুক্তরাষ্ট্র ও কানাডায় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট) আছে, এরপর পাকিস্তানের সঙ্গে টেস্ট সিরিজ। সেগুলোতে নিজের অবস্থাটাও দেখি। নিজের বোঝার দরকার আছে। এখন অবশ্য তেমন সুযোগ নেই যে তিন-চার বছরের পরিকল্পনা করব। আমার মনে হয় তিন মাস, ছয় মাসের চিন্তা করাটাই ভালো। পরের ভাবনা পরে।’

 

একুশে সংবাদ/প.আই.প্র/জাহা

Link copied!