AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ পণ্ড, বাংলাদেশের জন্য স্বস্তি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৮ এএম, ১২ জুন, ২০২৪
শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ পণ্ড, বাংলাদেশের জন্য স্বস্তি

লডারহিলে নেপালের বিপক্ষে শ্রীলঙ্কার ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়ে গিয়েছে। আর তাতে স্বস্তি মিলেছে বাংলাদেশের জন্য। নিজেদের পরের ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে জয় পেলেই সুপার এইটে এক পা দিয়ে রাখবে বাংলাদেশ।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা লডারহিলে এই দিন তুমুল বৃষ্টি নামে।  আর তাতে বিপদ বেড়েছে ২০১৪ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কার। ৩ ম্যাচ ১ পয়েন্ট নিয়ে কার্যত বিদায় হয়ে গিয়েছে তাদের।   

শ্রীলঙ্কার কপাল পুড়লেও দক্ষিণ আফ্রিকার জন্য এই ফলাফল নিয়ে এসেছে স্বস্তি। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সুপার এইট নিশ্চিত হয়ে গিয়েছে এইডেন মার্করামের দলের। প্রথম দল হিসেবে এবারের বিশ্বকাপের সেরা আটে উঠেছে তারা।

এদিকে এই ম্যাচ বাতিলের পর গুরুত্ব বেড়ে গিয়েছে বাংলাদেশ এবং নেদারল্যান্ডস ম্যাচের। সেই ম্যাচ থেকে যারাই দুই পয়েন্ট নিতে পারবে, তারা সুপার এইটের পথে এগিয়ে যাবে। দুই দলই নিজেদের প্রথম দুই ম্যাচের একটিতে জিতেছে। পয়েন্টে দুই দল সমান হলেও নেট রান রেটে খানিকটা এগিয়ে বাংলাদেশ।

গ্রুপ ‍‍`ডি‍‍`তে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা এবং পরের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে হেরে যায় শ্রীলঙ্কা। তিন ম্যাচে তাদের পয়েন্ট ১। বাংলাদেশ ও নেদারল্যান্ডস ম্যাচ বৃষ্টিতে ভেসে না গেলেই বিদায় নিশ্চিত হয়ে যাবে ওয়ানিন্দু হাসারাঙ্গাদের। সেক্ষেত্রে ডাচদের বিপক্ষে শেষ ম্যাচ জিতেও লাভ হবে না তাদের।


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!