AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইকুয়েডরকে হারিয়ে আর্জেন্টিনার যুক্তরাষ্ট্র মিশন শুরু


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩৯ এএম, ১০ জুন, ২০২৪
ইকুয়েডরকে হারিয়ে আর্জেন্টিনার যুক্তরাষ্ট্র মিশন শুরু

ডি মারিয়ার একমাত্র গোলে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। মেসিকে ছাড়াই এই ম্যাচে মাঠে নামে আর্জেন্টিনা। দলকে নেতৃত্ব দিয়েছেন ডি মারিয়া। যুক্তরাষ্ট্রের শিকাগোতে পুরো ম্যাচে আধিপত্য দেখিয়ে খেলেছে আলবিসেলেস্তারা। প্রথমার্ধের ৪০তম মিনিটে সি রোমেরোর পাস থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন ডি মারিয়া। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দুই দল। 

দ্বিতীয়ার্ধেও গোলের জন্য চেষ্টা করেন মার্টিনেজ-আলভারেজরা, তবে গোলের মেলেনি। ম্যাচের ৫৬ মিনিটে মারিয়াকে উঠিয়ে নামানো হয় মেসিকে। ম্যাচের আগেই আর্জেন্টাইন কোচ স্ক্যালোনি বলেছিলেন যে, মেসি ফিট আছেন এবং ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ খেলবেন। তবে মেসি পুরো ম্যাচ যে খেলবেন না, সেটাও বলেছিলেন তিনি।

পুরো ম্যাচে ৬৫ শতাংশ বল ছিল আর্জেন্টিনার দখলে। প্রতিপক্ষের গোল বারে ৯টি শট নিয়েছে তারা। অন টার্গেট শট ছিল ৪টি। যার মধ্যে ৩টি সেভ করেন ইকুয়েডর গোলরক্ষক।

আগামী ১৫ জুন দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে গুয়েতেমালার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এরপরই শুরু হবে কোপার মহারণ। বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা উদ্বোধনী দিনেই মাঠে নামবে কানাডার বিপক্ষে ।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!