AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিজওয়ানকে ফেরালেন বুমরাহ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:০৮ এএম, ১০ জুন, ২০২৪
রিজওয়ানকে ফেরালেন বুমরাহ

টি-২০ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। যেখানে আগে ব্যাট করতে নেমে অল্পেই অল আউট হয়ে গেছে টিম ইন্ডিয়া।নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ১৯ ওভারে মাত্র ১১৯ রানে গুটিয়ে গেছে ভারত।
রান তাড়া করতে মাঠে নেমে শুরুতেই উইকেট হারায় পাকিস্তান।এরপর উসমানকে ফেরায় প্যাটেল। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৪.১ ওভারে ৪ উইকেটে ৮০ রান করেছে পাকিস্তান। এর আগে ১৯ ওভারে মাত্র ১১৯ রানে গুটিয়ে গেছে ভারত।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানকে সাবধানী শুরু এনে দেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। প্রথম চার ওভার নির্বিঘ্নেই কাটান দুজন। তবে পঞ্চম ওভারে আঘাত হানেন জাসপ্রিত বুমরাহ।

বুমরাহর বলে স্লিপে ধরা পড়ার আগে ১৩ রান করেন বাবর।এর আগে আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ইনিংসের দ্বিতীয় ওভারে নাসিম খানের করা প্রথম বলেই চার হাঁকান কোহলি। তবে এক বলের ব্যবধানে আউট হন তিনি।

পরের ওভারে শাহিন শাহ আফ্রিদির শিকার হন ১৩ রান করা রোহিত শর্মা। তৃতীয় উইকেটে ৩৯ রান যোগ করেন আক্সার প্যাটেল ও রিশাভ পান্ট। ২০ রানে আক্সার ফেরার পর সূর্যকুমার যাদবও ৭ রানে আউট হন।

একপ্রান্ত আগলে লড়ে যাচ্ছিলেন পান্ট। তাকে ৪২ রানে পরাস্ত করেন মোহাম্মদ আমির। পরের বলে জাদেজাকেও ফেরান এ পেসার। হার্দিক পান্ডিয়াসহ কেউই ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি। সবাই আসা যাওয়ার মাঝেই ব্যস্ত ছিলেন।

ভারতকে নাস্তানাবুদ করার দিনে পাকিস্তানের সেরা বোলার হারিস রউফ ও নাসিম সাহ। দুজনই তিনটি করে উইকেট শিকার করেন। এছাড়া মোহাম্মদ আমির দুটি ও শাহিন শাহ আফ্রিদি একটি করে উইকেট নেন।


একুশে সংবাদ/ এস কে

Link copied!