AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর্জেন্টিনা দলে যোগ দিয়েছেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০৯ পিএম, ৫ জুন, ২০২৪
আর্জেন্টিনা দলে যোগ দিয়েছেন মেসি

কোপা আমেরিকাকে সামনে রেখে আর্জেন্টিনা দলে যোগ দিয়েছেন লিওনেল মেসি। ইন্টার মিয়ামির এই ফরোয়ার্ড আলবিসেলেস্তের সাথে সোমবার দুপুুরে ফ্লোরিডার ফোর্ড লডারডেলে নিজ ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে প্রথমবারের মত অনুশীলন সেশনে অংশ নিয়েছেন। ৩৬ বছর বয়সী মেসি হ্যামস্ট্রিং সমস্যার কারনে মার্চে এল সালভাদোর ও কোস্টা রিকার বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে পারেননি। 

শনিবার সেন্ট লুইস সিটির সাথে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে লিগের ১২তম গোল করেছেন আর্জেন্টাইন এই অধিনায়ক। ইস্টান কনফারেন্স টেবিলের শীর্ষে থাকা ইন্টার মিয়ামির হয়ে ১২ লিগ ম্যাচে ৯টি এ্যাসিস্টও করেছেন মেসি। আর্জেন্টাইন কোচ লিওনের স্কারোনি বলেছেন, ‘আমি মনে করি মেসি যে ধারাবাহিকতা ধরে রেখেছে তা সত্যিই অসাধারণ। ইনজুরি থেকে ওঠার পরও ফর্ম ধরে রাখা অনেক সময়ই কঠিন। এটা খুবই গুরুত্বপূর্ণ।’

আগামী ৯ জুন ইকুয়েডর ও পাঁচদিন পর গুয়াতেমালার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ২৯ সদস্যের প্রাথমিক দল থেকে ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষনা জন্য স্কালোনির হাতে ১২ জুন পর্যন্ত সময় রয়েছে।

২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে। গ্রæপ-এ’তে বিশ^কাপ জয়ীদের অপর দুই প্রতিপক্ষ চিলি ও পেরু।

 

একুশে সংবাদ/ এস কে


 

 

Link copied!