AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা বলেছিলেন কেন নারিন?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:০৬ পিএম, ৩০ মে, ২০২৪
গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা বলেছিলেন কেন নারিন?

আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। দুরন্ত পারফরমেন্স দেখা গেছে সুনীল নারিনের ব্যাট থেকে। বল হাতেও অসাধারণ পারফরমেন্স করেছেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। একমাত্র নাইট ক্রিকেটার হয়ে জিতে ফেলেছেন তিনটি আইপিএল ট্রফি। ১২ বছর আগেও দলের অপরিহার্য অঙ্গ ছিলেন, ১২ বছর পরেও আইপিএলজয়ী দলের প্রধান অস্ত্র ছিলেন তিনিই।

২০১২ সালে অধিনায়ক গম্ভীরের তুরুপের তাস এবারে মেন্টর গম্ভীরের তুরুপের তাস হয়ে উঠেছিলেন। দায়িত্ব নিয়ে দলে ফিরেই সানিকে পাঠিয়েছিলেন ওপেনিং করতে, তাতেই সল্টের সঙ্গে জুটি ক্লিক করে যায় নারিনের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এবার নারিনের সঙ্গে হওয়ার প্রথম সাক্ষাৎ-এর কথা জানালেন গম্ভীর। প্রথম দিনে অধিনায়ক গম্ভীরের কাছে ঠিক কি আবদার করেছিলেন নারিন, এতদিনে মুখ খুললেন গৌতি।

২০১২ সালে প্রথম নারিনের সঙ্গে আলাপ হয় গৌতম গম্ভীরের। এখনকার মতো নারিন তখনও খুব চুুুপচাপ থাকতেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নাইটদের মেন্টর বলেছেন, ‘আমার আর নারিনের স্বভাব অনেকটা একইরকম। নিজেদের আবেগটাও অনেকটা এক। আমার এখনও মনে আছে, যখন ২০১২ সালে প্রথম নারিন আইপিএলে এল, আমরা জয়পুরে ছিলাম। অনুশীলনে যাওয়ার আগে ওকে বলেছিলাম, আমাদের সঙ্গে মধ্যাহ্নভোজ করতে। এতটাই লাজুক ছিল নারিন, যে খেতে বসে একটা কথাও বলেনি। এরপর প্রথম প্রশ্নই আমায় করেছিল, ‘আচ্ছা আমি আইপিএলে আমার গার্লফ্রেন্ডকে নিয়ে আসতে পারি ’?।

আইপিএল জয়ের পর গৌতম গম্ভীর নিজের দলের অন্যতম সেরা ক্রিকেটারের সঙ্গে কাটানো অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলছেন, ‘প্রথম মৌসুম একদম কথা বলত না নারিন, কিন্তু এখন আমরা সব বিষয় নিয়ে আলোচনা করি। ও আমার নিজের ভাইয়ের মতো হয়ে গেছে। আমি ওকে এখন আমার দলের সতীর্থ বা বন্ধু হিসেবে দেখি না, ভাই হিসেবেই দেখি। কোনও দরকার হলেই, একে অপরকে সঙ্গে সঙ্গে ফোন করি, এখন আমাদের মধ্যে এমনই সম্পর্ক। আমরা খুব বেশি আনন্দ বা উচ্ছাস দেখাই না। নিজেদের কাজটা করি, আর চলে আসি ’ ।

এবারে ব্যাট হাতে নারিন করেছেন ৪৮৮ রান, বল হাতে নিয়েছেন ১৭ উইকেট। ব্যাট হাতে স্ট্রাইক রেট ছিল ১৮০-র ওপরে। এবারের আইপিএলের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কারও পেয়েছেন তিনি। নিঃসন্দেহে তিনি ছাড়া এবারের আইপিএলে এই পুরস্কার পাওয়ার জন্য এতটা যোগ্য হয়ত কেউ ছিলেন না। আগামী বছরের আইপিএলে তাকে নাইট জার্সিতে দেখা যাবে কিনা, এখন থেকেই সেই নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে, কারণ ২০২৫ সালে মেগা নিলাম হওয়ার কথা আইপিএলে।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!