AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে কানাডা-ওমান ও নামিবিয়ার জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:২২ পিএম, ২৮ মে, ২০২৪
বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে কানাডা-ওমান ও নামিবিয়ার জয়

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম অফিসিয়াল প্রস্তুতিমূলক ম্যাচে জয় পেয়েছে কানাডা, ওমান ও নামিবিয়া। গতরাতে ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে নেপালের বিপক্ষে ৬৩ রানের জয় পেয়েছে কানাডা। টস হেরে প্রথমে ব্যাট করে নিকোলাস কির্টনের  হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৭ উইকেটে ১৮৩ রানের বড় সংগ্রহ পায় কানাডা। কির্টন ৪টি চার ও ২টি ছক্কায় ৩৯ বলে ৫২ রান করেন। এছাড়া আট নম্বরে নেমে রবিন্দরপাল সিং ১টি চার ও ৪টি ছক্কায় ১৭ বলে অপরাজিত ৪১ রান করেন। নেপালের অবিনাশ বোহারা ২ উইকেট নেন।

জবাব দিতে নেমে কানাডার পেসার ডিলন হেইলিগারের বোলিং তোপে ৩ বল বাকী থাকতে ১২০ রানে অলআউট হয় নেপাল। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন কুশল মাল্লা । হেইলিগার ২০ রানে ৪ উইকেট নেন।

আজ দিনের প্রথম ম্যাচে ওমান ৩ উইকেটে হারিয়েছে পাপুয়া নিউ গিনিকে। ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রানের মামুলি সংগ্রহ পায় পাপুয়া নিউ গিনি। দলের পক্ষে ওপেনার লেগা সিয়াকা  সর্বোচ্চ ২৮ রান করেন। ওমানের লেগ স্পিনার আকিব ইলিয়াস ২২ রানে ৩ উইকেট নেন।

১৩৮ রানের টার্গেট স্পর্শ করতে শেষ ওভার পর্যন্ত লড়াই করতে হয়েছে ওমানকে। জিশান মাকসুদের ৪৫, খালিদ কাইলের ২৭ ও মোহাম্মদ নাদিমের ১১ বলে অপরাজিত ২২ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে ওমান।

দিনের আরেক ম্যাচে ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে উগান্ডাকে ৫ উইকেটে হারিয়েছে নামিবিয়া। টস হেরে প্রথমে ব্যাট করে রজার মুকাসার ৪১ বলে ৫১ রানের উপর ভর করে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৪ রান করে উগান্ডা।

জবাবে ওপেনার নিকোলাস ডেভিনের ৩টি চার ও ৫টি ছক্কায় ৩৪ বলে গড়া ৫৪ রানের ইনিংসে জয় পায় নামিবিয়া।

একুশে সংবাদ/এস কে

Link copied!