AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতায় নামতে পারল না নাইটদের চাটার্ড বিমান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২৭ পিএম, ৭ মে, ২০২৪
কলকাতায় নামতে পারল না নাইটদের চাটার্ড বিমান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) ২০২৪ মৌসুমে শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দল সম্পর্কে একটি বড় খবর সামনে আসছে। এই দলটি সোমবার তার চার্টার্ড ফ্লাইটে কলকাতা পৌঁছানোর কথা ছিল, কিন্তু তাদের ফ্লাইট কলকাতায় অবতরণ করেনি। খারাপ আবহাওয়ার জন্য তাদের লখনউ থেকে কলকাতার বদলে যেতে হয়েছিল গুয়াহাটিতে। কেকেআরের চার্টার্ড ফ্লাইট লখনউ থেকে সময়মতো টেক অফ করলেও কলকাতায় ল্য়ান্ড করতে পারেনি। এরপর শুরু হয় এই গল্পের দ্বিতীয় পর্ব। 

মন্দ আবহাওয়ার কারণে ফ্লাইটটিকে ল্যান্ড করার অনুমতি দেওয়া হয়নি। নাইটদের বিমান অন্যপথে ঘুরিয়ে নিয়ে যাওয়া হয় এবং শেষ পর্যন্ত গুয়াহাটিতে অবতরণ করানো হয়েছিল। সেখানেই বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্স দলকে। এরপরে রাতে গুয়াহাটি থেকে ফের উড়াল দেয় কলকাতা নাইট রাইডার্সের চার্টার্ড ফ্লাইট। রাত ১১টা নাগাদ কলকাতা বিমান বন্দরের কাছে এলে আবারও অবতরণের অনুমতি দেওয়া হয়নি। অনেকবার চেষ্টা করেও অবতরণের অনুমতি না মেলায় শেষ পর্যন্ত বিমানটিকে সোজা বারাণসীতে নিয়ে যাওয়া হয়। রাত ১১.৩০ মিনিটে বারাণসীতে নামে কলকাতা নাইট রাইডার্সের বিমান।

এরপর বারাণসীর হোটেলেই রাত কাটাতে ওঠে কলকাতা নাইট রাইডার্স টিম। জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে বারাণসী থেকে আবার কলকাতার উদ্দেশ্যে রওনা হবে কলকাতা নাইট রাইডার্সের চার্টার্ড বিমান। এরপরে সবকিছু ঠিকঠাক থাকলে তবেই কলকাতা ফিরবে তারা। এর মধ্যে কিছু ছবি সামনে এসেছে, যাতে দেখা যাচ্ছে কলকাতা নাইট রাইডার্সের প্লেয়ার ও স্টাফরা বারাণসীতে টিম হোটেলে বসে সময় কাটায়নি। তারা বারাণসী ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। বেশ কিছু ছবিও সামনে এসেছে, যেখানে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের বারাণসীর গঙ্গায় নৌকা বিহার করতে দেখা গিয়েছে। এই ছবি বেশ ভাইরাল হচ্ছে।

এদিকে লখনউকে ৯৮ রানে রাহানোর পরে কলকাতা নাইরাডার্সের পরের ম্যাচের মধ্যে অনেক দিনের গ্যাপ রয়েছে। ৫ মে লখনউয়ের বিরুদ্ধে খেলার পরে ১১ মে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স।

ফলে লখনউ ম্যাচ খেলে সময় মতো কলকাতায় না পৌঁছানোর ফলে যে তাদের দলে কোনও প্রভাব পড়বে না তা বলাই যায়। এদিকে বারবার বিমান কলকাতায় অবতরণ না করার ফলে অনেকেই বেশ চাপে ও চিন্তায় পড়ে গিয়েছে। তবে বর্তমানে কলকাতার আবহাওয়ার যা অবস্থা তাতে মঙ্গলবার দুপুরে আবহাওয়া কেমন থাকে তার দিকে সকলেই তাকিয়ে থাকবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!