AB Bank
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়েস্ট হ্যামের সাথে ড্র করে পয়েন্ট হারালো লিভারপুল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৩০ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
ওয়েস্ট হ্যামের সাথে ড্র করে পয়েন্ট হারালো লিভারপুল

ওয়েস্ট হ্যামের সাথে ড্র করে আবারো পয়েন্ট হারিয়েছে লিভারপুল। গতকাল ওয়েস্ট হ্যামের সাথে ২-২ গোলে ড্র করে শিরোপা লড়াই থেকে প্রায় ছিটকে যাবার দ্বারপ্রান্তে রয়েছে রেডসরা। এদিকে নিউক্যাসলের কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হয়ে রেলিগেটেড হয়ে গেছে শেফিল্ড ইউনাইটেড।

ইংলিশ লিগে নাটকীয় এক দিনে এ্যাস্টন ভিলা চেলসির সাথে ২-২ গোলে ড্র করে শীর্ষ চারের লড়াইয়ে ধাক্কা খেয়েছে। এই ম্যাচের পর মরিসিও পোচেত্তিনো দাবী জানিয়েছেন ভিএআর প্রিমিয়ার লিগের আমেজ নষ্ট করে দিয়েছে। একটি গোল বিতর্কিত ভাবে বাতিল করে দেয়ায় ম্যাচটি শেষ হয়ে গেছে বলে দাবী করেছেন পোচেত্তিনো।

ম্যানচেস্টার ইউনাইটেডও বার্নলির সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে। ব্রেন্টফোর্ডকে ঘরের মাঠে ১-০ গোলে পরাজিত করে এভারটন রেলিগেশন থেকে নিজেদের রক্ষা করার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে।

লিগে এনিয়ে টানা পাঁচ ম্যাচে চতুর্থবারের মত পয়েন্ট হারানোর কারনে জার্গেন ক্লপের বর্ণাঢ্য ক্যারিয়ারের শেষটাও ভাল হলোনা। এই ম্যাচে জয়ী হতে পারলে শীর্ষে থাকা আর্র্সেনালের সাথে পয়েন্ট সমান করতে পারতো লিভারপুল। কিন্তু নিজেদের সুযোগগুলো হাতছাড়া করে লিভারপুল নিজেদের ভাগ্য পিছিয়ে দিয়েছে। গানার্সরা এই মুহূর্তে লিভারপুলের থেকে দুই পয়েন্ট এগিয়ে ৭৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। হাতে এক ম্যাচ তাদের বেশী রয়েছে। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সংগ্রহ ৭৬ পয়েন্ট, রেডদের  তুলনায় তারা দুই ম্যাচ কম খেলেছে।

বিরতির ঠিক আগে জার্ড  বোয়েন ওয়েস্ট হ্যামকে এগিয়ে দিয়েছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে এক অন্যরকম লিভারপুলকে দেখা গেছে। এন্ডি রবার্টসনের গোলে সমতায় ফেরার পর ওয়েস্ট হ্যামের গোলেরক্ষক আলফোনসে আরেওলার আত্মঘাতি গোলে এগিয়ে যায় রেডসরা। কিন্তু ম্যাচের নাটকীয়তা তখনো বাকি। ৭৭ মিনিটে ডানদিক থেকে মিখাইল এন্টোনিও গোল করলে সমতায় ফিরে হ্যামার্সরা।

ম্যাচ শেষে টাচলাইনে মোহাম্মদ সালাহর সাথে বিতর্কে জড়ান ক্লপ। মূল একাদশ থেকে মিশরীয় এই তারকাকে বাদ দেয়া নিয়েই এই বিতর্কের সূত্রপাত বলে জানা গেছে। পরবর্তীতে ক্লপ বলেছেন, ‘আজ যদি আমি কথা শুরু করি তবে পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে উঠবে।’

 

 একুশে সংবাদ/এস কে 


 

Link copied!