AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির গোলে জয়ে ফিরল মায়ামি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০৮ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
মেসির গোলে জয়ে ফিরল মায়ামি

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ে ফিরেছে ইন্টার মায়ামি। এই জয়ে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে মেসির দল।রোববার মেজর সকার লিগের (এমএলএস) ম্যাচে মুখোমুখি হয় মায়ামি ও স্পোর্টিং কেসি। ম্যাচটিতে শুরুতে পিছিয়ে পড়েও প্রতিপক্ষের বিরুদ্ধে তাদের মাঠেই ৩-২ গোলের জয় তুলে নিয়েছে মেসিরা। এই ম্যাচে গোল করেছেন গোমেজ, মেসি ও সুয়ারেজ। 

কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে ম্যাচের ৬ মিনিটেই গোল হজম করে বসে মায়ামি। ঘরের সমর্থকদের উচ্ছ্বাসে ভাসান এরিক টোমি। আর ৫৮তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পান তিনি।

এর আগে ১৮তম মিনিটে মেসির পাস থেকে মায়ামিকে সমতায় ফেরান দিয়েগো গোমেজ। প্রথমার্ধে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দুদল।

দ্বিতীয়ার্ধে উল্টো লিড নেয় টাটা মার্টিনোর দল। ম্যাচের ৫১তম মিনিটে ডেভিড রুইজের পাস থেকে মায়ামিকে এগিয়ে দেন মেসি। ডি বক্সের কিছুটা বাইরে থেকে বুলেট গতির শটে বল জালে জড়ান আর্জেন্টাইন মহাতারকা।

এর ৭ মিনিট পর টোমির সমতায় ফেরানো গোল। আরেকটি ড্র প্রায় চোখ রাঙাচ্ছিল মায়ামিকে। তবে ৭১তম মিনিটে সেটি আর হতে দেননি সুয়ারেজ। মায়ামির জয়সূচক গোলটি করেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড।

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মার্টিনোর দল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুইয়ে নিউইয়র্ক রেড বুলস। 

আগামী রোববার লিগে চেজ স্টেডিয়ামে ন্যাশভিলের মুখোমুখি হবে মায়ামি।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!