AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল থেকে সরে দাঁড়ালেন হাসারাঙ্গা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৪ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
আইপিএল থেকে সরে দাঁড়ালেন হাসারাঙ্গা

টেস্ট থেকে অবসর ভেঙে খেলায় ফিরেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। কিন্তু নিষেধাজ্ঞার কারণে ক্রিকেটের রাজকীয় সংস্করণ টেস্টে খেলাই হয়নি তার। তাতে অবশ্য টি-২০ বিশ্বকাপে নিষিদ্ধ হওয়ার কবল থেকে বেঁচে যান এই লঙ্কান স্পিনার। 

বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার কথা ছিল হাসারাঙ্গার। কিন্তু চোটের থাবায় এখনো ভারতেই যেতে পারেননি তিনি। এতেই প্রশ্ন উঠছিল হাসারাঙ্গা আইপিএল খেলতে পারবেন কিনা?

এবার আইপিএলের পুরো আসর থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন হাসারাঙ্গা। খবর ক্রিকবাজের।

ক্রিকেট ভিত্তিক সংবাদমাধ্যমটি জানিয়েছে, হাসারাঙ্গার আইপিএল থেকে সরে দাঁড়ানোর বিষয়টি বিসিসিআইকে জানিয়েছে শ্রীলংকা ক্রিকেট। ডানহাতি এই লেগ স্পিনার বর্তমানে বাঁ পায়ের গোড়ালির ইনজুরিতে ভুগছেন। সেজন্য বিশ্রামে আছেন তিনি।

ক্রিকবাজকে হাসারাঙ্গার ম্যানেজার শ্যাম বলেন, ‘চিকিৎসার পরামর্শের জন্য তিনি (হাসারাঙ্গা) দুবাই গিয়েছিলেন এবং সেখানে তিনদিন অবস্থান করেন। বর্তমান পরিস্থিতিতে আইপিএলে অংশগ্রহণের চেয়ে বিশ্রাম করাই উচিত বলে তাকে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা।’

প্রসঙ্গত, আইপিএলের ১৭তম আসরের জন্য হাসারাঙ্গাকে দেড় কোটি রুপি দিয়ে দলে ভিড়িয়েছিল হায়দরাবাদ। তবে ইনজুরির কারণে খেলা হচ্ছে না তার।

একুশে সংবাদ/এস কে

Link copied!