AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমবাপ্পের বদলী শুনতে শুনতে বিরক্ত এনরিকে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩৩ পিএম, ২ এপ্রিল, ২০২৪
এমবাপ্পের বদলী শুনতে শুনতে বিরক্ত এনরিকে

কিলিয়ান এমবাপ্পের বদলী বিষয়টি নিয়ে বারবার প্রশ্ন তোলায় সাংবাদিকদের উপর দারুন ক্ষেপেছেন প্যারিস সেইন্ট-জার্মেই বস লুইস এনরিকে। প্রতিদিন একই ধরনের প্রশ্নের সম্মুখীন হওয়াটা খুবই বিরক্তিকর বলেও তিনি মন্তব্য করেছেন।

রোববার প্রায় ৫০ মিনিটেরও বেশী একজন কম নিয়ে খেলেও মার্সেইকে ২-০ গোলে পরাজিত করেছে লিগ ওয়ানের শীর্ষে থাকা পিএসজি। এই ম্যাচে ৬৫ মিনিটে এমবাপ্পের পরিবর্তে গনসালো রামোসকে নামানো হয়, আর সে কারনে ম্যাচ শেষে স্বাভাবিক ভাবেই এর ব্যাখ্যা দিতে হয়েছে এনরিকেকে। কিন্তু ম্যাচ শেষে এ্যামাজন প্রাইম ভিডিও ব্রডকাস্টারে এনরিকে বলেছেন, ‘প্রতি সপ্তাহে একই গান শুনতে হচ্ছে, এখন বিষয়টি খুবই বিরক্তিকর হয়ে উঠেছে। আমি দলে কোচ, প্রতিদিন, প্রতি সপ্তাহে আমি সিদ্ধান্ত নিবো। প্যারিসে থাকার শেষ দিন পর্যন্ত আমি আমার সিদ্ধান্ত দিয়ে যাবো। আমার দলের জন্য সম্ভাব্য সেরা সমাধানই আমি সবসময় খোঁজার চেষ্টা করেছি। হতে পারে আমি ভুল, কিন্তু আমি মনে করি আমিই সঠিক।’

ফরাসি অধিনায়ক ফেব্রæয়ারিতে প্রকাশ্যে ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানানোর পর থেকে এমবাপ্পে নিয়মিত ভাবে পুরো ৯০ মিনিট কোন ম্যাচেই খেলতে পারেননি। মৌসুম শেষে বহুল প্রতিক্ষিত রিয়াল মাদ্রিদে তার যাবার সম্ভাবনা রয়েছে।

এমবাপ্পে নিজেও জানের কেন তাকে পুরো সময় মাঠে রাখা হচ্ছেনা, এনিয়ে তিনি নিজেও কখনই কোন অভিযোগ করেননি। তারপরও যতক্ষনই মাঠে থাকছেন প্যারিসের জায়ান্টদের হয়ে সেরাটাই দিয়ে যাচ্ছেন। তার নৈপুন্যে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে যেখানে তাদের প্রতিপক্ষ বার্সেলোনা।

রোববার মার্সেইর বিপক্ষে ম্যাচের আগে লুইস এনরিকে বলেছিলেন এবার যদি পিএসজি কোয়াড্রাপল জিততে পারে তবে হয়তোবা এমবাপ্পে তার সিদ্ধান্ত পরিবর্তন করে প্যারিসেই থেকে যেতে পারেন।

 

একুশে সংবাদ/এস কে


 

Link copied!