AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরিজ বাঁচানোর লক্ষ্যে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫৯ পিএম, ২ এপ্রিল, ২০২৪
সিরিজ বাঁচানোর লক্ষ্যে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে হেরেছে বাংলাদেশ। তাই সিরিজ বাঁচাতে হলে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই  স্বাগতিকদের সামনে। এমন সমীকরণে অস্ট্রেলিয়া নারী দলের মুখোমুখি হয়েছে বাংলাদেশের মেয়েরা।       

মঙ্গলবার (২ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং নেয় অস্ট্রেলিয়া। দুপুর ১২টায় মাঠে গড়ায় ম্যাচটি। প্রথম ম্যাচ ১০ উইকেটে জিতে সিরিজে অস্ট্রেলিয়া এগিয়ে আছে ১-০ ব্যবধানে।

প্রথম টি-টোয়েন্টিতে ব্যাট হাতে দারুণ করেছিল বাংলাদেশ। আগের তিন ওয়ানডেতে এক’শ পেরোতে না পারলেও টি-টোয়েন্টিতে এসেই ১২৭ রানের লক্ষ্য দেয়। তবে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের বিপক্ষে এই রান যে পর্যাপ্ত নয় তা বাংলাদেশ টের পেয়েছে ১০ উইকেটে হেরে।

বাংলাদেশ একাদশ
দিলারা আক্তার, মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), ফাহিমা খাতুন, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, রাবেয়া খান, শরিফা খাতুন, মারুফা আক্তার ও ফারিহা তৃষ্ণা।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যালিসা হিলি (অধিনায়ক), বেথ মুনি, এলিস পেরি, অ্যাশলে গার্ডনার, তাহলিয়া ম্যাকগ্রা, ফোবি লিচফিল্ড, গ্রেস হ্যারিস, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহ্যাম, সোফি মোলিনিউ ও মেগান শট।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!