AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএলে দুই ওভারে মোস্তাফিজের ৪ উইকেট


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:০৯ পিএম, ২২ মার্চ, ২০২৪
আইপিএলে দুই ওভারে মোস্তাফিজের ৪ উইকেট

চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। হাই ভোল্টেজ ম্যাচে একাদশে জায়গা হয়েছে চেন্নাই সুপার কিংসের বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানের।

শুক্রবার (২২ মার্চ) চেন্নাইয়ের হয়ে পঞ্চম ওভারে বোলিংয়ে মোস্তাফিজকে বোলিংয়ে আনেন চেন্নাই অধিনায়ক গায়কোয়াড়। তার আস্থার প্রতিদানও দিয়েছেন এই কাটার মাস্টার।

প্রথম বল ডট হলেও পরের বলে বাউন্ডারি হজম করেন তিনি। তৃতীয় বলে ডু প্লেসিসকে ক্যাচ আউট করেন এই বাঁহাতি পেসার। ২৩ বলে ৩৫ রান করে ফিজের অফ স্ট্যাম্পের বাইরের বল উড়িয়ে মারতে গিয়ে রাচিনের হাতে তালুবদ্ধ হন এই ডান হাতি ব্যাটার। সেই সঙ্গে চলতি আসরের প্রথম উইকেটটি পকেটে ঢুকিয়ে এই বাংলাদেশি পেসার।

একই ওভারের শেষ বলে রজত পাতীদারকে শূন্য রানে আউট করেন মোস্তাফিজ। এতে জোড়া উইকেট শিকার করে চেন্নাইকে খেলায় ফেরান তিনি।

চেন্নাই সুপার কিংস: রুতুরাজ গাইকোয়াদ (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, সামির রিজভি, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, মাহিশ থিকশানা, মুস্তাফিজুর রহমান ও তুষার দেশপাণ্ডে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), বিরাট কোহলি, রজত পতিদার, গ্লেন ম্যক্সওয়েল, ক্যামেরন গ্রিন, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অনুজ রাওয়াত, করন শর্মা, আলজারি জোসেফ, মায়াঙ্ক দাগার ও মোহাম্মদ সিরাজ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!