AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এলিস পেরিকে গাড়ির ভাঙা জানলার কাঁচ উপহার দিল টাটা!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৫ পিএম, ১৬ মার্চ, ২০২৪
এলিস পেরিকে গাড়ির ভাঙা জানলার কাঁচ উপহার দিল টাটা!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার এলিস পেরি মহিলা প্রিমিয়ার লিগের এলিমিনেটর ম্যাচের পরে একটি উপহার পেয়েছেন। এই উপহার তিনি তার সারাজীবন মনে রাখবেন। মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের পর টাটা তাকে একটি ভাঙা গ্লাস উপহার দিয়েছে। এটি একই গাড়ির গ্লাস যা এলিস পেরি তাঁর বিস্ফোরক শট দিয়ে ভেঙেছিলেন। আমরা আপনাকে বলি, মহিলা প্রিমিয়ার লিগের ১১ তম ম্যাচের সময়, এলিস পেরি ইউপি ওয়ারিয়র্সের বিরুদ্ধে ম্যাচে একটি ছক্কা মেরেছিলেন যা সরাসরি বাউন্ডারির ​​বাইরে দাঁড়িয়ে থাকা টাটার গাড়িতে গিয়ে লাগে। এবং সঙ্গে সঙ্গে সেই গাড়ির কাঁচটি ভেঙে যায়।

এলিস পেরি ১৯তম ওভারে এই কাঁচ ভাঙা ছক্কা মারেন। এই ওভারটি করেছিলেন দীপ্তি শর্মা। গাড়ির পিছনের সিটের কাঁচে বল লেগে কাঁচ ভেঙে যায়। কাঁচ ভেঙে গিয়েছ দেখে মাথা চেপে ধরেন পেরি, আসলে তিনি চমকে গিয়েছিলেন। পেরির হাতে সেই গাড়ির ভাঙা জানলার কাঁচের টুকরোগুলোকে তুলে দেওয়া হয়। তবে সেই কাঁচের টুকরো গুলোকে একটি ফ্রেমে একত্রিত করে উপহার দেওয়া হয়েছিল। এই উপহার পেয়ে হাসি থামাতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার এলিস পেরি।

১৫ মার্চ শুক্রবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এলিস পেরি। এলিমিনেটর ম্যাচে, পেরি ৬৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। যার ভিত্তিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল নির্ধারিত ২০ ওভারে ১৩৫ রানে পৌঁছাতে সক্ষম হয়। পেরি ছাড়া আরসিবি ব্যাটসম্যানদের কেউই ২০ রানের অঙ্ক ছুঁতে পারেননি।

১৩৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা ভালো হয়েছিল, দলটি অষ্টম ওভারে স্কোর বোর্ডে ৫০ রান তুলে ফেলে। কিন্তু তারপর দুই ওভারের মধ্যে ইয়াস্তিকা ভাটিয়া ও ন্যাট সাইভার-ব্রান্টকে আউট করার পর সব চাপ এসে পড়ে অধিনায়ক হরমনপ্রীত কৌরের ওপর। এরপর এমিলিয়া কারের সঙ্গে ৫২ রানের জুটি গড়ে দলকে ১২০ রানে নিয়ে যান হরমন। তারপরেই এমআই অধিনায়ককে আউট করে ম্যাচে প্রাণ ফিরিয়ে দেন শ্রেয়াঙ্কা পাটিল। এরপর পরের ২ ওভারে মুম্বইয়ের জিততে দরকার ছিল ১৬ রান। তবে শেষের দুই ওভারে মাত্র ১০ রান করতে পারে মুম্বই। এই ম্যাচে শেষ পর্যন্ত আরসিবি ৫ রানে জিতেছে।
একুশে সংবাদ/এস কে

Link copied!