AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিয়াদকে নিয়ে হাথুরুর প্রশংসা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:২১ পিএম, ৮ মার্চ, ২০২৪
রিয়াদকে নিয়ে হাথুরুর প্রশংসা

গত বছর  দ্বিতীয় মেয়াদে বাংলাদেশের কোচ হিসেবে নিয়োগ পান চন্ডিকা হাথুরুসিংহে। এর মাস দুয়েক পরেই দল থেকে হঠাৎই বাদ পড়েন মাহমুদউল্লাহ রিয়াদ। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে বাদ পড়া রিয়াদ সহসাই সুযোগ পাননি। নিজেকে ফিট ও এসিড পরীক্ষা দিয়েই জাতীয় দলে ফেরেন টাইগারদের অভিজ্ঞ এ ক্রিকেটার।

বিশ্বকাপের আগমুহূর্তে জাতীয় দলে ফেরা সেই রিয়াদের ব্যাটেই এখন ছুটছে রানের ফোয়ারা। ওয়ানডের পাশাপাশি টি-২০তেও সামর্থ্যের প্রমাণ দিচ্ছেন তিনি। আর তাইতো রিয়াদের অন্তর্ভুক্তি করা–না করা নিয়ে বেশিরভাগ সময় তোপের মুখে পড়া হাথুরুই আজ সিলেটে মুগ্ধতা প্রকাশ করেছেন তাকে নিয়ে।

শনিবার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-২০, তার আগে শুক্রবার পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছেন, রিয়াদ এখন অনেক স্বাধীনতা নিয়ে খেলছেন।

টাইগারদের এই শ্রীলংকান কোচ বলেন, ‘সে (রিয়াদ) অনেক অভিজ্ঞতা যোগ করছে। সে যেভাবে বিপিএলে খেলেছে, আমাদের সবাইকে দেখিয়েছে…। এখন সে অনেক স্বাধীনতা নিয়ে খেলছে। আমি তাকে যখন বিশ্বকাপে (ওয়ানডে) দেখেছি, সে নিজের খেলা নিয়ে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করছিল। এখন খুব সুন্দর খেলছে।’

একুশে সংবাদ/এস কে

Link copied!