AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সতীর্থর ব্যাগ থেকে টাকা চুরি করে বেপাত্তা পাকিস্তানের বক্সার!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৮ পিএম, ৬ মার্চ, ২০২৪
সতীর্থর ব্যাগ থেকে টাকা চুরি করে বেপাত্তা পাকিস্তানের বক্সার!

বক্সিং রিং কেন, ক্রীড়াজগতে সাম্প্রতিক অতীতে এমন ঘটনা ঘটেছে কিনা তা মনে করা সত্যিই দুঃসাধ্য এক বিষয়। এক পাকিস্তানি বক্সারের ব্যাগ থেকে চুরি গেল টাকা। আর সেই টাকা চুরি করলেন কিনা তাঁর সতীর্থ! ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। তাজ্জব হয়ে গিয়েছেন সকলে।

আবার টাকা চুরি করার পরে নাকি সেই গুণধর পাক বক্সার একেবারে বেপাত্তা! এমন অবাক করা ঘটনাই সম্প্রতি ঘটে গিয়েছে বাস্তবের মাটিতে। ঘটনাটি নিশ্চিত করা হয়েছে পাকিস্তানের অ্যামেচার বক্সিং ফেডারেশনের তরফে। ইতালিতে বসছে অলিম্পিক গেমসের যোগ্যতা অর্জনের টু্র্নামেন্ট। সেই প্রতিযোগিতায় অংশ নিয়েছে পাক দল। আর সেখানে খেলতে গিয়েই সতীর্থের ব্যাগ থেকে টাকা চুরি করে গা ঢাকা দিয়েছেন আরেক অ্যামেচার পাক বক্সার।

পাকিস্তান দলের সঙ্গেই ইতালির সফরে গিয়েছিলেন বক্সার জোহাইব রাশিদ। সেখানেই এই কুকীর্তি ঘটিয়েছেন তিনি। তবে পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশনের কাছে মাথাব্যথার সবথেকে বড় কারণ হল রাশিদের সতীর্থের টাকা চুরি করার পরেই গায়েব হয়ে যাওয়ার ঘটনাটি।

বক্সিং ফেডারেশন তৎক্ষণাৎ পদক্ষেপ গ্রহণ করেছে। তাদের তরফে বিষয়টি ইতালিতে থাকা পাকিস্তানের দূতাবাসকে জানানো হয়েছে। তাদের তরফে পুলিশে অফিসিয়ালি অভিযোগও দায়ের করা হয়েছে। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত রাশিদকে খুঁজে পাওয়া যায়নি।

জাতীয় বক্সিং ফেডারেশনের সেক্রেটারি কলোনেল নাসির আহমেদ জানিয়েছেন, ‍‍`পাকিস্তান বক্সিং ফেডারেশন তো বটেই গোটা দেশের কাছেও এটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। যেভাবে জোহাইব রাশিদ ব্যবহার করেছে তা বেদনাদায়ক। ও এখানে জাতীয় দলের সদস্য হিসেবে এসেছে। মোট পাঁচ সদস্যের যে দল এসেছে তাঁর অঙ্গ ও। এখানে আসার পিছনে কারণ ছিল অলিম্পিক গেমসের যোগ্যতা অর্জনের টু্র্নামেন্টে অংশগ্রহণ।‍‍`

পাকিস্তান দলের এক মহিলা বক্সার লরা ইক্রাম অনুশীলনে গিয়েছিলেন। সেই সুযোগে হোটেলের ফ্রন্ট ডেস্ক থেকে তাঁর ঘরের চাবি নিয়ে নেন রাশিদ। তারপরে ঘরে ঢুকে লরার পার্স থেকে বিদেশি মুদ্রা চুরি করেন তিনি। এরপরেই হোটেল ছেড়ে পালিয়ে যান তিনি। নাসির জানিয়েছেন পুলিশকে জানানো হয়েছে। তারা গোটা ঘটনার তদন্ত শুরু করেছেন । আশা করা হচ্ছে খুব শীঘ্রই রাশিদের বিষয়ে খবর পাওয়া যাবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!