AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সমর্থকদের সুখবর দিলো ফরচুন বরিশাল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৫২ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
সমর্থকদের সুখবর দিলো ফরচুন বরিশাল

শুক্রবার (১ মার্চ) শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল। দ্বিতীয় কোয়ালিফায়ারে শক্তিশালী রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে তামিমের দল। জমজমাট ফাইনাল ম্যাচে মাঠে নামার আগে সমর্থকদের সুখবর দিয়েছে ফরচুন বরিশাল। 

এবারের বিপিএলে দেশি-বিদেশি মিলিয়ে দুর্দান্ত দল গঠন করেছে বরিশাল। তামিম, মুশফিক, রিয়াদ, সৌম্য, মিরাজ, সাইফুদ্দিনের মতো জাতীয় দলে খেলা তারকা ক্রিকেটাররা একসঙ্গে খেলছেন ফ্র্যাঞ্চাইজিটির জার্সিতে। প্লে-অফে বর্তমান সময়ের অন্যতম সেরা টি-টোয়েন্টি ব্যাটার ডেভিড মিলারকে দলে নিয়েছে চমক দেখায় বরিশাল।

এবারের আসরের শেষ দিকে বরিশাল শিবিরে যোগ দেন মিলার। দলটির সঙ্গে তার চুক্তি ছিল দুই ম্যাচ খেলবেন। ফলে, ফাইনালে প্রোটিয়া ব্যাটারকে পাওয়া নিয়ে তৈরি হয়েছিল সংশয়। তাছাড়া ৩ মার্চ বিয়ে করতে যাচ্ছেন মিলার।

শেষ পর্যন্ত মিলারকে রাজি করিয়েছে বরিশাল। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) মিলারের ফাইনাল খেলার ব্যাপারটি নিশ্চিত করে ফরচুন বরিশাল। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করে তারা লেখে, দুর্দান্ত ম্যাচের জন্য নিজেকে প্রস্তুত করেন।  কিলার ডেভিড মিলার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ফাইনাল খেলবেন।


একুশে সংবাদ/এস কে

Link copied!