AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাঁটুতে লিচের অস্ত্রোপচার লাগবে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১০ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
হাঁটুতে লিচের অস্ত্রোপচার লাগবে

ইংল্যান্ডের বাঁ-হাতি স্পিনার জ্যাক লিচের হাঁটুতে অস্ত্রোপচার করতে হবে। ভারতের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ফিল্ডিংয়ের সময় হাঁটুর ইনজুরিতে পড়েন তিনি। তারপরও দু’ইনিংসে বোলিং করে ২ উইকেট নেন তিনি। হায়দারাবাদের ঐ টেস্টে ভারতকে ২৮ রানে হারিয়ে দারুণভাবে সিরিজ শুরু করে ইংল্যান্ড।

হাঁটুর ইনজুরির সমস্যা শুরুতে গুরুতর না হওয়ায় ভারতের বিপক্ষে পরের দুই টেস্টের জন্য ছিটকে গিয়েছিলেন লিচ। কিন্তু পরবর্র্তীতে পুরো সিরিজ থেকে নাম প্রত্যাহারে বাধ্য হন  তিনি। প্রত্যাশা অনুযায়ী সুস্থ হতে না পারায় বাধ্য হয়েই অস্ত্রোপচার করতে হচ্ছে লিচকে।

সম্প্রতি বিবিসি রেডিও ৫ লাইভে লিচ বলেন, ‘হাঁটুর ফোলা কমানোর জন্য আমাকে অস্ত্রোপচার করতে হচ্ছে। খুবই দুর্ভাগ্যজনক। প্রথম ইনিংসের দ্বিতীয় বলে ইনজুরিতে পড়ি এবং পুরো ম্যাচে হাঁটুর সমস্যা নিয়ে খেলতে হয়েছে আমাকে।’

তিনি আরও বলেন, ‘পুরো ম্যাচে বেশ কয়েকবার সমস্যায় পড়েছি আমি। এই সমস্যা থেকে সুস্থ হতে হবে। এজন্য আমার অস্ত্রোপচার করাতে হবে এবং আশা করি এরপর আমি ক্রিকেটে ফিরতে পারবো।’

আগামী জুলাইয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরবর্তী সিরিজ খেলবে ইংল্যান্ড। সৌভাগ্যবশত ইংল্যান্ডের পরবর্তী সিরিজের আগে সুস্থ হবার জন্য হাতে বেশ সময় পাচ্ছেন লিচ।

ইংল্যান্ডের হয়ে এ পর্যন্ত ৩৬ টেস্টে ১২৬ উইকেট শিকার করেছেন ৩২ বছর বয়সী লিচ।

একুশে সংবাদ/এস কে

Link copied!