AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলভেজের গোপন চিঠি ফাঁস করলেন সাবেক স্ত্রী


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:২৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
আলভেজের গোপন চিঠি ফাঁস করলেন সাবেক স্ত্রী

ধর্ষণের দায়ে সাড়ে ৪ বছরের কারাদণ্ড পেয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেজ। একই সঙ্গে তাকে মোটা অঙ্কের অর্থ জরিমানা করা হয়েছে।এরই মধ্যে একটি গোপন চিঠি প্রকাশ করেছেন আলভেজের সাবেক স্ত্রী জোয়ানা সাঞ্জো। যেখানে সাবেক বার্সেলোনা ও পিএসজি তারকার বিভিন্ন কথা প্রকাশ পেয়েছে। তবে জেল থেকে ব্রাজিলিয়ানের লেখা সেই চিঠি ইনস্টাগ্রামে পোস্ট করার পরে দ্রুত মুছেও ফেলেছেন সাঞ্জো।

জোয়ানা সাঞ্জো ঘটনাক্রমে গেল সেপ্টেম্বরে তার ইনস্টাগ্রামে একটি চিঠি পোস্ট করেন। কিন্তু অবিলম্বে সেটি মুছেও ফেলেন। সে সময়ে বলেছিলেন যে, সেটি একটি ভুল ছিল এবং সেটি শুধুমাত্র তার ঘনিষ্ঠ বন্ধুদের জন্য পোস্ট করেছিলেন।

মার্কিন ম্যাগাজিন ভোগসহ বিভিন্ন মাধ্যমের বরাতে জানা গেছে, চিঠিতে লেখা ছিল, ‘আমি তোমার সাথে সমস্ত পথ পাড়ি দিতে চাই। আমি এটি স্বপ্ন দেখেছিলাম এবং আমি এটিই স্বপ্ন দেখি। সেটি আমার ভুল ছিল না, হ্যাঁ, সেটি তুমিই ছিলে। একটি দিন, একটি মুহূর্ত নয়, আমার পরিকল্পনার পুরোটা জায়গা জুড়ে তুমি রয়েছ।’

সেখানে আরো লেখা ছিল, ‘আমি প্রতিদিন প্রার্থনা করি সেই দিনটির জন্য যেখানে আমি আর তুমি জেগে থাকতে পারি। নস্টালজিয়া কাজ করছে। যেখানেই হোক, যাই হোক না কেন, তোমার সাথে সবসময় থাকতে চাই। তোমাকে নিয়ে আমার অদ্ভুত অনুভূতি রয়েছে। আমি তোমাকে ভালোবাসি।’

প্রসঙ্গত, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজের বিরুদ্ধে অভিযোগের সত্যতা খুঁজে পাওয়ায় তাকে সাড়ে চার বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। পাশাপাশি ১ লাখ ৫০ হাজার ইউরো ভুক্তভোগীকে ক্ষতিপূরণ হিসেবে দেয়ার নির্দেশও দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রায় ঘোষণা করেন তিনজন বিচারকের প্যানেল।

একুশে সংবাদ/এস কে

Link copied!