AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোস্তাফিজের মাথায় আঘাত, রিপোর্টে যা জানা গেল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:৪৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
মোস্তাফিজের মাথায় আঘাত, রিপোর্টে যা জানা গেল

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় বলের আঘাত লেগে হাসপাতালে যেতে হয়েছে কুমিল্লা ভিক্টোলিয়ান্সের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। মাঠের মধ্যের দেখা গেছে বলের আঘাতে মাথা ফেটে রক্ত বের হচ্ছে। পরে তাকে রক্তাক্ত অবস্থাতেই নেয়া হয় অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে। সেখানে নেয়ার পর দ্রুত সিটি স্ক্যান করা হয় এটা জানার জন্য যে, মাথার ভেতরে অভ্যন্তরীন রক্তক্ষরণ হয়েছে কি না। তেমনটা হলে, দ্রুত অস্ত্রোপচারও করতে হতো।

কিন্তু সুখবর হলো, রিপোর্ট ভালো। অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। যেটুকু ফেটেছে, সেটা বাইরে। শুধুমাত্র চামড়া ফেটেছে। সেখানে সেলাই দেয়া হয়েছে এবং ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার সোহানউজ্জামান খান নয়ন দলটির টিম ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজলের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, ‘মোস্তাফিজের সিটি স্ক্যান করা হয়েছে এবং তার রিপোর্ট ভাল। তার মাথার বাইরের অংশেই বলের আঘাতে ফেটে গেছে। মাথার ভেতরে কোন চোট লাগেনি। অর্থ্যাৎ, কোন অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। ফেটে যাওয়া জায়গায় সেলাই দিতে হয়েছে এবং চিকিৎসকরা তাকে নিবিঢ় পর্যবেক্ষনে রেখেছেন।’

এর আগে আজ সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় নিজে একটি বল করে আরেকটি ডেভিলারির জন্য ফিরে যাচ্ছিলেন মোস্তাফিজ। এ সময় তাকে প্রধান কোচ সালাউদ্দিন ডাক দিলে মাথা ঘুরিয়ে সেদিকে যাচ্ছিলেন তিনি। এমন সময়ই ব্যাটার লিটন দাসের খেলা একটি শট পেছন থেকে মোস্তাফিজের মাথায় আঘাত করে।

সঙ্গে সঙ্গে বসে পড়েন তিনি। সতীর্থরা ছুটে আসেন। আসেন ডাক্তাররাও। প্রাথমিক চিকিৎসা দেয়া হয় মাঠেই। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স এনে তাতে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

 

Link copied!